বার্তা পরিবেশক :

টেকনাফ উপকূলীয় বাহারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাহারছড়া ৯নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের কাছে গিয়ে দোয়া সহযোগিতা চেয়ে গণসংযোগ করেছেন নৌকার মনোনয়ন প্রত্যাশি ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন খোকন। এসময় বাহারছড়া ৯নং ওয়ার্ডের জনগণ আমজাদ হোসেন খোকন কে দোয়া ও সর্বাত্নক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন। ১১ ডিসেম্বর বাদ জুমা তিনি এই গণসংযোগ করেন বলে জানান।

অন্যদিকে স্থানীয় জনসাধারণরা জানান, ছাত্র রাজনীতি ও যুব রাজনীতি থেকে উঠে আসা আমজাদ হোসেন খোকন কে আমরা সব সময় সহযোগিতায় পেয়েছি। নিজের শ্রম, মেধা, সময়কে ব্যয় করে তিনি সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন। সমাজকে পরিবর্তন করতে হলে তারুণ্যের বিকল্প নেই। তাই আমজাদ হোসেন খোকন কে আমরা সবাই মিলে দোয়া ও সহযোগিতা করলে হয়ত একটি সুন্দর পরিবর্তন আসবে। পক্ষান্তরে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যেতে হবে। এ ব্যাপারে আমজাদ হোসেন খোকন আরো জানান আমার রাজনৈতিক প্রতিপক্ষরা শত মিথ্যা ট্যাক দিয়ে অপ্রচার করে আমাকে ঘায়েল করতে পারবেনা। প্রাণপ্রিয় জনগণ থেকে কখনো বিচ্ছিন্ন করতে পারবেনা। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জনগণকে সাথে নিয়ে ভোটের মাঠে আমি এগিয়ে যাব ইনশাল্লাহ।

এছাড়া উক্ত গণসংযোগে আরো উপস্থিত ছিলেন বাহারছড়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মোঃ সাইফুল্লাহ কোম্পানি, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ ইসলাম মেম্বার, বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক নুরুল হক, টেকনাফ উপজেলা যুবলীগের সহ সভাপতি আজিজুল ইসলাম আয়াছ কোম্পানি, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জালাল আহমদ, ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মোঃ হোসেন, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আবদুল্লাহ, সাধারণ সম্পাদক ছৈয়দ আলম বাচু, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি জিয়া উদ্দিন জিয়া, সহ সভাপতি মোঃ জয়নাল, তমিজ উদ্দিন শাকিল, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম সিফাত, ৯নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফয়সাল, সাধারণ সম্পাদক আবদুল আমিন, সহ অত্র ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংঘটনের নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •