প্রেস বিজ্ঞপ্তি :

কুষ্টিয়ায় নির্মাণাধীন জঙ্গি উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে সেক্টর কমান্ডার্স ফোরাম- মুক্তিযুদ্ধ’৭১ এর কক্সবাজার জেলা শাখা।

উক্ত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সেক্টর কমান্ডার্স ফোরাম- মুক্তিযুদ্ধ’৭১ এর কক্সবাজার জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন এর পরিচালনায় কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা, বিভিন্ন উপজেলা ও কলেজ থেকে আগত নেতাকর্মী। সমাবেশ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল বের করে তা প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা চত্বরে শেষ করা হয়।

কক্সবাজার জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদি আলী বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়ে তারা বাংলাদেশের অস্থিত্বে আঘাত করেছে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনগণের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে।

উগ্রবাদী সন্ত্রাসী চক্রের অপতৎপরতা বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে সরকারের প্রতি অনুরোধ জানাচ্ছি।

বিজয়ের মাসে এই আঘাত আমরা কোনোভাবেই মেনে নেব না। অবিলম্বে হেফাজতসহ ধর্মান্ধ উগ্র সাম্প্রদায়িক শক্তির কার্যক্রম নিষিদ্ধ ঘোষণা করতে হবে।

সাধারণ সম্পাদক কমরেড গিয়াস উদ্দিন বলেন, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালীর প্রাণ-পুরুষ বঙ্গবন্ধুর নেতৃত্বে একটি মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে অর্জিত এই স্বাধীন বাংলাদেশে পরাজিত উগ্র সম্প্রদায়ী গোষ্ঠী কর্তৃক ভাষ্কর্য ভাঙচুরের মধ্য দিয়ে তারা প্রমাণ করেছে তারা এদেশের শত্রু, জাতীর শত্রু ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী। তাদের এই নেক্কারজনক কর্মকান্ডে তীব্র প্রতিবাদ ও উগ্র সন্ত্রাসী জঙ্গিবাদী সংগঠন হেফাজত ইসলাম অবিলম্বে নিষিদ্ধ করার দাবী জানাচ্ছি।

উক্ত প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন, ইফতেকার উদ্দিন চৌধুরী, সমীর পাল, রবীন্দ্র বিজয় বড়ুয়া, অধ্যাপক হাশেম উদ্দিন, সাংবাদিক ইমাম হোসেন শফিক, প্রফেসার উজ্জ্বল দেব, কল্লোল দে চৌধুরী, রামু উপজেলা শাখার সাধারণ সম্পাদক আরিফুর রহিম, চকরিয়া উপজেলার সভাপতি সিকান্দার আলী, টেকনাফ উপজেলার সহ-সভাপতি আয়ুব আলী, উখিয়া উপজেলার সাধারণ সম্পাদক সার্জেন্ট (অবঃ) আবু তাহের, চকরিয়া উপজেলার যুব বিষয়ক সম্পাদক ইমরানসহ জেলা, উপজেলা ও কলেজ থেকে শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •