সিবিএন ডেস্কঃ

বিজয়ের মাসকে সামনে রেখে অপো নিয়ে এসেছে ‘অপো ফ্যান ফেস্টিভ্যাল ২০২০,’ যাতে থাকছে বেশ কিছু ডিসকাউন্ট অফার।

বাংলাদেশের অপোর ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে এই আয়োজনে আকর্ষণীয় অফারে এফ-১৭ সিরিজের ফোনগুলোতে থাকছে নিশ্চিত ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফারসহ ১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

প্রতিটি এফ-১৭ সিরিজের ফোন কেনার সময় ১,০০০ টাকা থেকে শুরু করে ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যক এবং পুরনো ফোনের এক্সচেঞ্জের ক্ষেত্রে ২,০০০ টাকা পর্যন্ত ছাড়। একই সাথে কাস্টমাররা মাত্র ৩৯৯ টাকায় ৬,০০০ টাকা মূল্যের ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

এই ছাড় এবং অফারগুলো যেকোন অপো স্টোর কিংবা অনলাইনে ক্রয়ের ক্ষেত্রে উপভোগ করা যাবে।

এছাড়াও নতুন ফোন কেনার সাথে কাস্টমাররা ১৭ ডিসেম্বর, ২০২০-এ অনুষ্ঠিতব্য ‘ও ফ্যানস নাইট’ইভেন্টে অংশগ্রহণের সুযোগ জিতে নিতে পারেন।

এর সাথে, অপোর নতুন কাস্টমাররা বাংলালিংকের তরফ থেকে ১ বছর মেয়াদী ১২-জিবি ডেটা বান্ডল প্যাক, এবং রবির পক্ষ থেকে ৬ মাস মেয়াদী ১০-জিবি ডেটা প্যাক উপভোগ করতে পারবেন। এই অফারের সময়সীমা ৩১ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত। তবে ‘ও ফ্যানস নাইট’ অনুষ্ঠানের টিকেটের অফার চলবে ৭ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত।

‘ও ফ্যানস নাইটে’ এলিটা করিম, জন কবির, ব্ল্যাক জ্যাং, নুসরাত ফারিয়া, জোহান এবং ডিজে রাহাত সহ অসংখ্য জনপ্রিয় সব শিল্পীরা উপস্থিত থাকবেন। শিল্পীরা ‘ও ফ্যানস নাইটের’ থিম সং দিয়ে ফ্যানদের মাতাবেন। ‘অপো ফ্যান ফেস্টিভ্যাল’ এবং ‘ও ফ্যানস নাইট’ সম্পর্কে বিস্তারিত জানতে ফ্যানদের নজর রাখতে হবে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেইজে (https://www.facebook.com/oppobangladesh)।