কক্সবাজার বার্তাসহ কয়েকটি অনলাইন পত্রিকায় আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যমূলক ও ষড়যন্ত্রমূলক। সংবাদে প্রকাশিত সব তথ্যের কোনো সত্যতা প্রমাণ করতে পারবে না।
সঠিক তথ্য হলো, আমি সদ্য প্রয়াত মাওলানা আজম মোবারক উল্লাহর স্ত্রী তছলিমা বেগমের আপন ভাগিনা। মাওলানা আজম মোরাবক উল্লাহ বেঁচে থাকতেও তাঁর স্বত্বীয় জমির নিয়ে জালিয়াতি করেছিলো নুরুল হক, ইদ্রিস সিআইপি ও বেলায়েত সিন্ডিকেট। তারা জালিয়াতি ও নানা মিথ্যা অভিযোগে ৮/১০ টি সিআর মামলা দায়ের করেছিলো। এসব মামলা দিয়ে মাওলানা আজম মোবারক উল্লাহকে জিম্মি করে রেখেছিলো। তার মৃত্যুর পর আরো বেপরোয়া হয়ে উঠে এই সিন্ডিকেট। এতে উপযুক্ত সন্তান না থাকায় নিরুপায় হয়ে পড়ে আজম মোবারক উল্লাহর স্ত্রী তছলিমা। তিনি নিরুপায় হয়ে আপন ভাই আবদুল খালেক ও আপন ভাগিনা আমি নাসির উদ্দীনকে আমি দায়িভার দেয়। আমমোক্তারনামা হিসেবে আমাদেরকে আইনগতভাবে দায়িত্ব দিয়েছেন। অথচ তাদের স্বাক্ষর জালিয়াতি করেছে বলে মিথ্যাচার করছে নুরুল হক, ইদ্রিস সিআইপি ও বেলায়েত সিন্ডিকেট। তারা এখনো বেঁচে আছে, সাংবাদিক ভাইরা তাদের বক্তব্য নিতে পারেন।
একইভাবে আমাকে ইয়াবা ব্যবসায়ী, সন্ত্রাসীসহ নানা অপবাদ দিয়ে জঘন্য মিথ্যাচার করা হয়েছে। আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি, ইয়াবা বা কোনো মাদকের সাথে আমার সংশ্লিষ্টতা প্রমাণ করতে পারলে আমি নিজেই আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে ধরা দিবো। একইভাবে সংবাদে উল্লেখিত কোনো অভিযোগ প্রমাণ করতে পারবে না।
আসল ঘটনা হলো, আমি দায়িত্ব নেয়ায় আজম মোবারক উল্লাহ গংয়ের জমি আত্মসাৎ করতে না পারার আতঙ্কে রয়েছে। অন্যদিকে আমার খালা মাজেদা বেগমের জমির অধিগ্রহণের কোটি টাকা আত্মসাৎ করেছে। অবশিষ্ট জমিগুলোও দখলের পাঁয়তারা করছে। ভাতিজা ও সমাজ কমিটির সভাপতি হিসেবে আমি এই অন্যায়ের প্রতিবাদ করি। এসব কারণে বেলায়েতসহ তাদের সিন্ডিকেটটি
আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু করেছে। তারা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা, অপপ্রচার চালাচ্ছে।
আমি ২০১১ থেকে ১৯ সাল পর্যন্ত আদর্শগ্রাম কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। এই দীর্ঘ সময়ে অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছি। এ কারণে সমাজের সাধারণ মানুষ আমাকে ২০১৯ সালে নির্বাচনের মাধ্যমে আদর্শগ্রাম সমাজ কমিটি সভাপতির দায়িত্ব অর্পণ করেছে। আমি বর্তমানে সমাজের মানুষের সেবায় কাজ করে যাচ্ছি।
মূলত সংবাদ সম্মেলন করে এই প্রতারকদের মুখোশ উন্মোচন করে দেয়ায় মিথ্যা সংবাদ পরিবেশন করে শাক দিয়ে মাছ ঢাকা চেষ্টা করছে।
আমি আমার বিরুদ্ধে প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আগামীতে মিথ্যা সংবাদ পরিবেশন না করার জন্য সাংবাদিক ভাইদের প্রতি আহ্বান জানাচ্ছি।

প্রতিবাদকারী
নাসির উদ্দীন
সভাপতি
কলাতলী আদর্শগ্রাম  সমাজ কমিটি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •