প্রেস বিজ্ঞপ্তি :

চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম বলেছেন, ‘বাংলাদেশের অর্থনীতির মূল চালিকা শক্তি হচ্ছে এদেশের কৃষক। কৃষকদের পণ্যের ন্যায্য মূল্য নিশ্চিত করতে সরকার বদ্ধ পরিকর। এ লক্ষ্যে ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক প্রতিনিধি সম্পৃক্ত করা হয়েছে। এটা কৃষকদের জন্য খুবই আনন্দের বিষয়। নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কৃষকলীগের নেতাকর্মীদেরকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।’ ৬ডিসেম্বর বিকেলে বমুবিলছড়ি ইউনিয়ন কৃষকলীগের সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি জাফর আলম বলেন, ‘বিএনপি’র আমলে সারের জন্য আন্দোলনরত ১৮ জন কৃষককে গুলি করে হত্যা করা হয়। তখন সারাদেশে কৃষকরা আন্দোলনে নামে। সেই সময় জাতির জনকের কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এলে বিনামূল্যে কৃষকদের সার দেয়ার কথা বলেছিলেন। এখন আমরা সারাদেশে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ তুলে দিচ্ছি। এতেই প্রমাণ হয় শেখ হাসিনা কথা দিয়ে কথা রাখেন।’

বমুবিলছড়ি ইউনিয়ন কৃষকলীগের সম্মেলন ও কাউন্সিলে অতিথির বক্তব্য দেন, লামা পৌরসভার মেয়র ও লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, কক্সবাজার জেলা কৃষকলীগের সিনিয়র সহসভাপতি আনিসুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোরর্শেদ, জেলা কৃষকলীগের প্রচার সম্পাদক মোরর্শেদুল আলম খোকন, চকরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি ও চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বিএ, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুখ লোটাস, এমপি জাফর আলমের ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী, বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিন, মনছুর, মোজাফ্ফরসহ প্রমুখ। এছাড়াও ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বমুবিলছড়ি ইউনিয়ন কৃষকলীগের সম্মেলন ও কাউন্সিলে উদয়ন বড়–য়া সভাপতি ও তোফাইল আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •