সিবিএন ডেস্ক :
কক্সবাজার সমিতির নির্বাহী পরিষদের সভা ৫ ডিসেম্বর শনিবার রাত নয়টায় জুম কনফারেন্সে অনুষ্ঠিত হয়েছে।
নির্বাহী পরিষদের সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার সমিতির সভাপতি হেলালুদ্দিন আহমেদ। সাধারণ সম্পাদক মোহাম্মদ খুরশেদ আলমের পরিচালনায় সভার শুরুতে সম্প্রতি মৃত্যুবরণ করা কক্সবাজার সমিতির সংশ্লিষ্ট ও বিশিষ্টজনদের স্মরণে শোক প্রস্তাব আনা হয়।

শোক প্রস্তাব আনা হয় ডিসেম্বরের এক তারিখ মৃত্যুবরণ করা রামু কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, শিক্ষাবিদ-বুদ্ধিজীবী, ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক প্রফেসর মোশতাক আহমদ, নভেম্বরের তের তারিখ মৃত্যুবরণ করয়া সাবেক সংসদ সদস্য (কক্সবাজার -৪) বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলী, অক্টোবরের আঠাশ তারিখ মৃত্যুবরণ করা মরহুম প্রিন্সিপাল শামসুল হুদা’র সহধর্মিণী জাহনারা বেগমে, আগস্টের চব্বিশ তারিখ মৃত্যুবরণ করা কক্সবাজার সমিতির আজীবন সদস্য শিল্প উদ্যোক্তা তানভীর ইকবাল চৌধুরীর ( পিতা বকতেয়ার কামাল চৌধুরী (৮০) (আগস্ট ২৪) এর বিদেহী আত্নার প্রতি।

সভাতে কক্সবাজার সমিতির দাফতরিক স্থায়ী আবাসন ব্যবস্থা নিশ্চিত ও শিক্ষা বৃত্তি চালু করার দিক নির্দেশনামুলক আলোচনার পাশাপাশি আজীবন সদস্যদের জন্য স্থায়ী আই ডি কার্ড করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এছাড়া করোনা সচেতনতা, বিভিন্ন দিবস উদযাপন ও বিবিধ ইস্যু নিয়ে আলাপ করা হয়।

আজকের জুম সভাতে সহ সভাপতি ইয়াছিন মো: শামসুল হুদা, সহ সভাপতি মমিনুর রশিদ আমিন কাজল , সহ সভাপতি সন্ধ্যা রাণী দে, সহ সভাপতি মো. আবুল কাশেম , সহ সভাপতি এডভোকেট মোহাম্মদ মোস্তাকিম, সহ সভাপতি মোহাম্মদ নূরুল আলম , সাধারণ সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন শর্মা, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আনিস উল মাওয়া আরজু, যুগ্ম সাধারণ সম্পাদক স্থপতি আসিফ এম আহসানুল হক, অর্থ সম্পাদক শওকত চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহিব্বুল মোক্তাদীর তানিম,
দপ্তর সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার শরফুদ্দিন মাহমুদ , সমাজকল্যাণ সম্পাদক আ ম ম ফজলুর রশিদ, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক একরামুল হুদা, নির্বাহী সদস্য , সুনন্দপ্রিয় ভিক্ষু
নির্বাহী সদস্য স্বপন কান্তি পাল, নির্বাহী সদস্য ছৈয়দ আলম , নির্বাহী সদস্য শাহনেওয়াজ চৌধুরী , সহ-অর্থ সম্পাদক আহম্মদ রশিদ , সহ সাংগঠনিক সম্পাদক (উখিয়া) মুহাম্মদ সৈয়দ হোসাইন চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক (টেকনাফ) মোহাম্মদ সাইফুল্লাহ , সহ সাংগঠনিক সম্পাদক (পেকুয়া) মো: বেলাল উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক (কুতুবদয়িা) বারেকুল ইসলাম চৌধুরী ,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা করিম মো: হেদায়েত আজিজ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •