নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের উখিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের স্বাক্ষর জালকরে হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের কমিটি স্থগিত করার চেষ্টা করা হয়েছে। স্বাক্ষর জালকরে হলদিয়াপালং ইউনিয়ন কমিটি স্থগিত করা হয়েছে বলে বিভ্রান্ত ছড়ানোর চেস্টা করা হচ্ছে। উখিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম আজাদ তার স্বাক্ষর জাল করার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন ইলিয়াস ও মুসলিমকে নিয়ে গঠিত হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বহাল আছে।

ইব্রাহীম আজাদ অভিযোগ করেন একটি চক্র উখিয়া হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত নিয়ে একটি জাল প্রেস বিজ্ঞপ্তি বানিয়ে ফেইসবুকে প্রকাশ করেছে। জাল প্রেসবিজ্ঞপ্তি নিয়ে উখিয়া ছাত্রলীগের পক্ষে নিন্দা জানিয়েছেন সাধারন সস্পাদক ইব্রাহীম আজাদ। হলদিয়াপালং ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হয়নি, এই বিষয়ে নেতা কর্মীদের বিভ্রান্ত নাহতে অনুরোধ করেন ইব্রাহীম আজাদ।

উখিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইব্রাহীম আজাদ জানান, গত কয়েকদিন ধরে উখিয়া উপজেলা ছাত্রলীগকে বিতর্কিত করতে বিভিন্ন মিথ্যা সংবাদ প্রচার করা হচ্ছে। এরই ষড়যন্ত্রের অংশ হিসেবে হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের কমিটি স্থগিত করার একটি জাল প্রেসবিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে। ঐ প্রেসবিজ্ঞপ্তিতে আমার সিল স্বাক্ষর জাল করে হয়েছে। ষড়যন্ত্রকারীরা সভাপতির সিলে সাধারন লিখে জালিয়াতির চেষ্টা করে। ঐ প্রেসবিজ্ঞপ্তি উদ্দেশ্যমূলক ভাবে বানানো হয়েছে। বিষয়টি আমি জেলা সভাপতি- সম্পাদকে জানিয়েছি।