সংবাদ বিজ্ঞপ্তিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দুর্নীতি, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলা। সোনার বাংলা গড়তে সোনার মানুষ প্রয়োজন।

দুর্নীতি দমন কমিশনের সাবেক পরিচালক নাসিম আনোয়ার এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির জনকের ভাষায় আবারো বলছি, সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই।

শনিবার (৫ ডিসেম্বর) লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও নির্বাচিত সদস্যগণের সংবর্ধনা অনুষ্ঠানে নাসিম আনোয়ার সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছিলেন।

তিনি বলেন, সোনার মানুষ হল আমাদের ছাত্র, তরুণ কিশোর ও যুব সমাজ। দুর্নীতি দমনে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে।

তার মতে, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হলে অবশ্যই দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশ মাতৃকার সেবায় এগিয়ে আসতে হবে।

কক্সবাজারস্থ হোটেল আল-গণির গাংচিল ব্যাণ্কুয়েট হল রুমে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী।

তিনি বলেন, লাভ বাংলাদেশ ফাউন্ডেশন ৯০ সাল থেকে সকল প্রকার দুর্নীতির বিরুদ্ধে সামাজিক আন্দোলন করে দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার আন্দোলন চালিয়ে যাচ্ছে। আগামীতেও লাভ বাংলাদেশ ফাউন্ডেশন দুর্নীতির বিরুদ্ধে চলমান আন্দোলনকে আরো বেগবান করে তুলবে।

লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার জেলা সভাপতি শহিদুল করিম শহিদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- দৈনিক কক্সবাজার বাণী ও জনতার বাণীর প্রকাশক ও সম্পাদক ফরিদুল মোস্তফা খান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার আহবায়ক মোঃ শহীদুল্লাহ, লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি আরফান উদ্দিন ও সাংবাদিক এম,এ, সাত্তার।

সংগঠনের জেলা শাখার ধর্মবিষয়ক সম্পাদক খায়রুল ওয়ারার পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু করা হয় এবং মহান বিজয়ের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

সভায় আরো বক্তব্য রাখেন- লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের সদর উপজেলা শাখার সভাপতি মোঃ আলম, সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, অর্থ সম্পাদক মোঃ এনামুল হক রনি, সদস্য আবু ছিদ্দিক, মহেশখালী উপজেলা শাখা কমিটির সভাপতি মিজবাহ উদ্দীন, কক্সবাজার শহর কমিটির সভাপতি, জেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদক শাহীনা আকতার, মিজানুর রহমান মিজান, কক্সবাজার সিটি বিশ্ববিদ্যালয় কলেজের আহবায়ক রায়ান, রামু সরকারি কলেজের আহ্বায়ক আবদুর রহমান প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •