প্রেস বিজ্ঞপ্তি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার নামে উগ্র মৌলবাদী ও ধর্মান্ধ গোষ্ঠীর অপ-রাজনীতির প্রতিবাদে, জাতীয় শ্রমিকলীগ কক্সবাজার জেলা শাখার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কক্সবাজার জেলা শ্রমিক লীগ।
গতকাল সোমবার (৩০ নভেম্বর) বিকালে এই কক্সবাজার শহরে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারীর নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে এক বিক্ষোভ মিছিলোত্তর প্রধান সড়কস্থ পুরাতন মহীদ মিনার চত্বরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশ বক্তব্য বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী, সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, দপ্তর সম্পাদক এম. ওসমান গণি।

জহিরুল ইসলাম সিকদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশের স্থপতি। তিনি না হলে আমরা আজ স্বাধীন বাংলাদেশ পেতাম না। তাঁর ভাস্কর্য নিয়ে কিছু সাম্প্রদায়িক মৌলবাদী গোষ্ঠী উস্কানিমূলক অপপ্রচার অত্যন্ত দুঃখজনক।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর রক্তের যোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন দেশকে উন্নয়ন ও সমৃদ্ধশালী রাষ্ট্রের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক তখনি একাত্তরের পরাজিত শক্তির প্রেতাত্মারা নতুনভাবে ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করে তুলতে চাচ্ছে। যা এই দেশের শ্রমিক সমাজ প্রতিহত করবে।

সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী বলেন, জাতীয় শ্রমিক লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। তাই শ্রমিকলীগের একজন নেতাকর্মীও বেঁচে থাকতে বঙ্গবন্ধুর নামে কোনো ধরণের সাম্প্রদায়িক মৌলবাদি শক্তির অপপ্রচার মেনে নেবে না। যদি সেই দুঃসাহস করা হয় তাহলে শ্রমজীবি মানুষকে সাথে নিয়ে তা দুর্বার প্রতিরোধ গড়ে তোলা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, যুগ্ম- সাধারণ সম্পাদক ছৈয়দ রাশেদুল হক সোহেল, মোঃ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক খোরশেদুল হক, খোরশেদ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক আবু তাহের রানা, মোজাম্মেল হক বকুল, প্রচার সম্পাদক নেজাম উদ্দীন শাওন, ক্রীড়া সম্পাদক সিরাজুল করিম, সদস্য গিয়াস উদ্দীন, সদর উপজেলা যুগ্ম-আহŸায়ক শহীদুল ইসলাম বাবুল, হোটেল শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি মিয়া, সাধারণ সম্পাদক সেলিম বিল্ডার, জীপ কার মাইক্রো শ্রমিক লীগের সভাপতি জামাল উদ্দীন, লিংকরোড সিএনজি সমিতির সভাপতি-সম্পাদক, খুরুশ্কুল ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি বিকাশ চন্দ্র দে, বর্তমান নাসির উদ্দীন মাহমুদ, এনামুল হক, ১নং ওয়ার্ড শ্রমিক লীগ নেতা কামাল উদ্দীন, ১২ নং ওয়ার্ড শ্রমিক লীগ নেতা নজরুল ইসলাম বাবু, মোঃ মোরশেদসহ দলের অসংখ্য নেতাকর্মী।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •