ইমাম খাইর, সিবিএনঃ
টিসিজেএ বর্ষসেরা রিপোর্টিং অ্যাওয়ার্ড (প্রথম স্থান) পেয়েছেন সাংবাদিক এমএম আকরাম হোসাইন।
শনিবার (২৮ নভেম্বর) সেরা রিপোর্টার হিসেবে আনুষ্ঠানিকভাবে তাকে এ সম্মাননা দেয়া হয়েছে।
কক্সবাজারের পেকুয়া উজানটিয়ার কৃতি সন্তান আকরাম ইতোমধ্যে মাদক কারবারি ও জলদস্যুদের আত্মসমর্পন করিয়ে দেশব্যাপী পরিচিতি লাভ করেছেন।
চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের মাননীয় জেলা প্রশাসক মোঃ ইলিয়াস হোসেন।
টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ)-এর সভাপতি এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শামশুল হক, সাংবাদিক হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা,সাধারণ সম্পাদক লতিফা আনসারি রোনা।
টিসিজেএ বর্ষসেরা রিপোর্টিং অ্যাওয়ার্ড প্রাপ্তির প্রতিক্রিয়ায় সাংবাদিক এমএম আকরাম হোসাইন বলেন, সাগরে দস্যুতায় লিপ্ত জলদস্যুদের নিয়ে করা রিপোর্টে আমার এ সম্মাননা। কাজের স্বীকৃতি মানুষকে ভাল কাজের অনুপ্রেরণা জোগায়। আমি কাজে বিশ্বাসী। গঠনমূলক সমালোচনা কে বরণ করে কাজের মাধ্যমেই সমালোচনার জবাব দেওয়ার চেষ্টা করি। তিনি বলেন, সুন্দর আয়োজনের মাধ্যমে আমাকে সম্মানিত করার জন্য টিসিজেএ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আকরাম বলেন, আমি আজ অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সাবেক বস কামাল পারভেজ ভাইয়ের প্রতি। যিনি আমার জগাখিচুড়ি স্ক্রিপ্ট সাজিয়ে পুরস্কার উপযোগী করেছেন।
অশেষ ধন্যবাদ জানাচ্ছি ক্যামেরার পেছনের কারিগর আবু জাহেদ ভাইয়ের প্রতি। আমি সবার দোয়া চাই।