তারেকুর রহমানঃ
দেহের ইমিউনিটি বাড়ানোর জন্য প্রয়োজন নিয়মিত ব্যায়াম বা ইয়োগা। ইয়োগা শুধু রোগপ্রতিরোধ ও নিয়ন্ত্রণই করে না, রোগ নিরাময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। বর্তমানে সারা বিশ্বে ইয়োগা চর্চার বিকাশ ও জনপ্রিয়তা লাভ করেছে। সুস্থ দেহের জন্য দরকার হয়ে পড়ে পরিকল্পিত শরীরচর্চা বা ব্যায়ামের। আর শারীরিক ও মানসিক প্রসান্তির জন্য ইয়োগা একটি কার্যকরী ক্রীড়া আওতা। ইয়োগা শুধু যোগব্যায়াম নয় একটি সম্পূর্ণ ক্রীড়া আওতায় অন্তর্ভুক্ত। জেলা ইয়োগা এসোসিয়েশনের উদ্যোগে ইয়োগা খেলোয়াড় এবং কর্মকর্তাদের মাঝে মেঘনা গ্রুপের পক্ষ থেকে খেলার পোশাক বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
২৬ নভেম্বর (বৃস্পতিবার) বিকেলে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম হল রুমে অনুষ্ঠিত সভায় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা ইয়োগা এসোসিয়েশনের সভাপতি অনুপ বড়–য়া অপুর সভাপতিত্ব এবং জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য সাংবাদিক মাহবুবুর রহমান মাহবু’র (এমআর মাহবু) সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রীজের নির্বাহী পরিচালক সাবেক কৃতি ফুটবলার খোরশেদ আলম।
এতে বিশেষ অতিথি ছিলেন- পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখি, ক্রীড়ালেখক সমিতির সভাপতি সাংবাদিক মাহাবুবুর রহমান, জেলা ক্রীড়া অফিসার আফাজ উদ্দিন।
এ সময় আরো উপস্থিত ছিলেন- রাশেদুল আলম, উজ্জল সেন, ক্রীড়া সাংবাদিক আনোয়ার হাসান, তারেকুর রহমান, গিয়াস উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জেলার ইয়োগা খেলোয়াড়দের মাঝে মেঘনা গ্রুপের পক্ষ থেকে খেলার পোশাক বিতরণ করেন।