প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী ছ্ত্রাদল কক্সবাজার সরকারি কলেজ শাখার আহ্বায়ক সদ্য প্রয়াত রিফাত মাহমুদ স্মরণে স্মৃতিচারণ ও দোয়া মাহফিল আয়োজন করেছে জেলা ছাত্রদল।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) জেলা ছাত্রদলের উদ্যোগে জেলা বিএনপির কার্যালয়ে এই স্মৃতিচারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান নয়ন সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মৃতিচারণ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার শহর ছাত্রদলের সাবেক সভাপতি এনামুল হক, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী সাইফ রিয়াজ, কক্সবাজার শহর ছাত্রদলের আহŸায়ক হুমায়ুন কবির হিমু, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদলের আহ্বায়ক মোঃ হেলাল উদ্দীন, রামু উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সানা উল্লাহ সেলিম, টেকনাফ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হারুনুর রশিদ, কক্সবাজার শহর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মোস্তফা কামাল রিফাত, কক্সবাজার সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব সাখাওয়াত ওসমান, পলিটেকনিক্যাল ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল মোহাম্মদ দিনার, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আমানুল হক শামীম, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রুবেল মিয়া ও মোঃ মুছা, মহেশখালী উপজেলা ছাত্রদল নেতা শাহজাহান, কক্সবাজার শহর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রহিম উল্লাহ খান রানা, শহর ছাত্রদল নেতা মেহরাজ সিকদার।

স্মৃতিচারণ ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, অকাল প্রয়াত কক্সবাজার সরকারি কলেজ ছাত্রদল আহ্বায়ক রিফাত মাহমুদ ব্যক্তি জীবন, রাজনৈতিক ও সামাজিক জীবনসহ সবক্ষেত্রে একজন সৎ, অমায়িক, সজ্জন ও সুন্দর মনের ব্যক্তি ছিলেন। তিনি তাঁর এই আচরণ দিয়ে সব মানুষের মনের মধ্যে স্থান করে নিয়েছেন। প্রয়াত এই নেতাকে ছাত্রদল নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ বহুদিন স্মরণে রাখবে।
স্মৃতিচারণ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কক্সবাজার শহর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আলী হোসেন পারভেজ, মহেশখালী উপজেলা ছাত্রদল নেতা সানাউল হক রিপন, সাইফুল ইসলাম, আহসান উল্লাহ, সালাহ উদ্দীন কাদের, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক এহছানুল করিম, সদস্য শাহাব উদ্দীন চৌধুরী, সিটি কলেজ ছাত্রদল নেতা আশরাফুল ইসলাম নয়ন, ইব্রাহিম সালমান আসিফ, মোঃ দিহান, মোঃ ফয়সাল, শহর ছাত্রদল নেতা আবদুল কাদের, তানজিমুল ইসলামসহ জেলা ছাত্রদলের আওতাধীন বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

উক্ত স্মৃতিচারণ ও দোয়া মাহফিলে উপস্থিত নেতাকর্মীরা প্রয়াত রিফাত মাহমুদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। একই সাথে তার শোক সন্তপ্ত পরিবারের শোক প্রকাশ করেন। দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বনবিভাগ মসজিদের ইমাম মাওলানা আতিকুল ইসলাম।

  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •