সিবিএন : কক্সবাজার সিটি কলেজের সাথে মত বিনিময় ও অভিজ্ঞতা শেয়ার করলেন বেসরকারী পর্য়ায়ে রাজধানীর অন্যতম কলেজ আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ । আজ ২৫ নভেম্বর অধ্যক্ষ ক্য থিং অং এর সভাপতিত্বে কলেজে এ সভা অনুষ্ঠিত হয় ।

দেশের অন্যতম বেসরকারী পর্যায়ের এই দুইটি কলেজ পাস্পরিক অভিজ্ঞতা বিনিময় করেন। ভবিষ্যতে শিক্ষার মান ও কলেজের পরিবেশ উন্নয়নে একে অপরকে সহযোগিতার আশ্বাস দেন।

আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে বক্তব্য রাখেন অধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মোঃ আজিজুল ইসলাম ,ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক সৈয়দ মোহাম্মদ ইউসুফ , সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক জনাব আব্দুল হাই সরকার ।

কক্সবাজার সিটি কলেজের পক্ষ থেকে বক্তব্য রাখেন  অধ্যক্ষ ক্যথিং অং ,উপাধ্যক্ষ আবু মোহাম্মদ জাফর সাদেক ,বাণিজ্য অনুষদ ও হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ, সমাজ বিজ্ঞান অনুষদ ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপিকা শাহানুর আক্তার, কলা অনুষদ ও  ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের  প্রধান এস এম আকতার উদ্দিন চৌধুরী,  হসপিটালিটি ম্যানেজমেন্ট ও ট্যুরিজম বিভাগের প্রধান অধ্যাপক মঈনুল হাসান চৌধুরী পলাশ , নাট্যকলা বিভাগের প্রধান অধ্যাপক নুরুল ইসলাম , বিএম শাখার প্রধান অধ্যাপক সাইফুল ইসলাম ,  জিবি সদস্য প্রভাষক নুরুল হুদা , স্বাশিপ সাধারণ সম্পাদক প্রভাষক শাহনেওয়াজ মুর্শেদ।