প্রেস বিজ্ঞপ্তি :

জাতির জনকের আদর্শ লালন করে পড়ালেখা ও সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে গঠনমূলক ও অনুকরণীয় কাজ করার আহবান জানিয়েছেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ও ঢাকাস্থ কক্সবাজার সমিতির সভাপতি হেলালুদ্দীন আহমদ। তিনি কক্সবাজারের ক্রমবর্ধমান উন্নয়ন তরাণ্বিত করতে ছাত্ররাজনীতিবিদদের সহযোগিতা প্রত্যাশা করেন। আজ সন্ধ্যায় বিয়াম কনফারেন্স রুমে কক্সবাজার ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান মতবিনিময় করতে গেলে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় ঢাকাস্থ কক্সবাজার সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, কক্সবাজার ফোরামের প্রতিষ্ঠাতা আহবায়ক ও কক্সবাজার সমিতির সহ-সভাপতি ব্যারিস্টার মিজান সাইদ, কক্সবাজার সমিতির সহ-সভাপতি শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোমিনুর রশিদ আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন শর্মা, প্রচার প্রকাশনা সম্পাদক মোহিব্বুল মোক্তাদীর তানিম, সহ-আইন সম্পাদক হুমায়ুন কবির আহসান, সদস্য আরাফাত শোয়েব উপস্থিত ছিলেন।

সুজন শর্মার সঞ্চালনায় মতবিনিময় অনুষ্ঠানে বক্তারা সুষ্ঠু ধারার ছাত্ররাজনীতির মাধ্যমে কক্সবাজারকে আলোকিত করার আহবান জানান। অনানুষ্ঠানিক এই মতবিনিময় আলোচনায় কক্সবাজারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা সহ কল্যাণকর বিভিন্ন বিষয় আলোকপাত করা হয়।