প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপকমিটির সদস্য ও কক্সবাজার ফোরাম, ঢাকার সদস্য সচিব বাবু সুজন শর্মার উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলার নবনির্বাচিত সভাপতি এস এম সাদ্দাম হোসেনসহ অনান্য নেতৃবৃন্দের সাথে ঢাকায় ফুলেল শুভেচ্ছা বিনিময় হয় ।

সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হিরু, জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক  মোরশেদ হোসাইন তানিম ও বর্তমান সভাপতি এস এম সাদ্দাম হোসেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাসেদুল ইসলামের সঞ্চালনায় আলোচনা পর্বে মোরশেদ হোসাইন তানিম বলেন, আমাদের অগ্রজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র সুজন শর্মা দাদা সব সময় আমরা ঢাকায় আসলে খোঁজ খবর রাখেন। আজকেও আমাদেরকে একত্রিত করে সুন্দর কিছু সময় কাটানোর উদ্দ্যোগ নেওয়ার জন্য কৃতজ্ঞ।

নবগঠিত জেলা ছাত্রলীগের সভাপতি  এস এম সাদ্দাম হোসেন বলেন তরুন উদ্দ্যোক্তা সুজন শর্মা দাদা অতিতেও আমাদের যেভাবে দিক নির্দেশনা দিয়েছেন ভবিষ্যতেও সৃষ্টিশীল কিছু করতে আমরা উনার পরামর্শ চাই। অগ্রজ সবার পরামর্শ ও সহযোগিতায় আমরা কক্সবাজার জেলা ছাত্রলীগেকে অনুকরণীয় ইউনিট হিসেবে গড়ে তুলতে চাই।

আয়োজক বাবু সুজন শর্মা তার বক্তব্যে সুষ্টভাবে সামাজিক যোগাযোগের মাধ্যমে কক্সবাজারের সরকারের উন্নয়নচিত্র সাধারণের মাঝে পৌছেঁ দিতে গুরুত্ব আরোপ করেন। ছাত্রদের স্বার্থ রক্ষার পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে কক্সবাজারের জনগণের প্রয়োজনে অতীতের মত কাজ করে যাওয়ার পরামর্শ দেন।

কক্সবাজার ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ও অনান্য শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত ছাত্রদের ধন্যবাদ জানিয়ে প্রীতিভোজের মাধ্যমে ২০ নভেম্বর, ২০২০ ইং তারিখে ঢাকার ধানমন্ডিস্থ ফকরুদ্দিন কনভেনশন সেন্টারে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান শেষ হয়।