আবুল কালাম, চট্টগ্রাম:
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উদ্যোগে করুণা প্রাদুর্ভাবের দ্বিতীয় ঢেউ মোকাবেলা ও জনসচেতনতা, থানার অভ্যন্তরীণ পরিচ্ছন্নতা কার্যক্রম বিভিন্ন বিষয় নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

উক্ত মতবিনিময় সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম ।এ সময় তিনি বলেন ,চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল স্তরের সদস্যদের যথাযথভাবে দায়িত্ব পালনের দিকনির্দেশনা ও কর্মপন্থা তুলে ধরেন। বিট পুলিশিং কর্মকর্তাদের তাদের দায়িত্ব পালনে সচেতনতা ও আন্তরিকতা বৃদ্ধি করতে বলেন। থানার অভ্যন্তরীণ পরিচ্ছন্নতা কার্যক্রম বৃদ্ধির নির্দেশ দেন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের বিষয়ে জনমুখী পদক্ষেপ নিতে বলেন।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার , বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোঃ মিলন মাহমুদ, বিপিএম(বার), উপ-পুলিশ কমিশনার (অপরাধ) এন এম নাসিরুদ্দিনসহ সকল স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।