সংবাদ বিজ্ঞপ্তিঃ
কোভিড-১৯ মোকাবেলায় চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা প্রান্তিক উন্নয়ন সোসাইটি (প্রান্তিক)।
রবিবার (১৫ নভেম্বর) কোভিড-১৯ মোকাবেলায় MedGlobal USA এর অর্থায়নে এবং OBAT Helpers USA এর সহযোগিতায় “Strengthening Health Services to Prevent, Detect and Treat COVID Affected People in Host and FDMN Communities” শীর্ষক প্রকল্পের মাধ্যমে প্রায় ৫৪ লক্ষ টাকা মূল্যের চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর করেছে।
বিকাল ৪ টায় শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার এর কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে রোহিঙ্গা শিবিরে কর্মরত ০৩টি চিকিৎসা কেন্দ্র Food for Hungry (FH), Research, Training and Management International (Rtmi), Gonoshasthaya Kendra (GK), এবং Refugee Relief and Rehabilitation Commissioner Office (RRRC) কে প্রান্তিক এর পক্ষ হতে চিকিৎসা সামগ্রীসমূহ হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার শাহ্ রেজওয়ান হায়াত।
তিনি প্রান্তিকের মতো সকল প্রতিষ্ঠানকে কোভিড-১৯ মোকাবেলায় একজোট হয়ে কাজ করার অনুরোধ জানান এবং একই সাথে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের পক্ষ থেকে যেকোনো ধরনের সহযোগিতার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মহিউদ্দিন মোহাম্মদ আলমগীর, উপ-সচিব ও সিআইসি মোঃ মাহফুজার রহমান এবং মেডগ্লোবাল প্রতিনিধি লাবিব তাজোন উৎসব।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন প্রান্তিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক আফম রেজাউল করিম (মিজান)।
উপস্থিত ছিলেন স্বাস্থ্য সমন্বয়কারী ডাঃ আবু তোহা এম আর এইচ ভুইয়া, Health Sector Coordinator & WHO Representative, Ms. Diana GARDE, প্রান্তিক এর প্রোগ্রাম ম্যানেজার শাকিল আহমেদ, প্রোগ্রাম কোর্ডিনেটর অনিমেষ বিশ্বাস অটল, প্রান্তিক স্বাস্থ্য কেন্দ্রের টিম লিডার ডা: জোনায়েদ সিদ্দিকি, সিনিয়র একাউন্টেন্ট শিব শঙ্কর ভৌমিকসহ অন্যান্য উন্নয়ন প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •