মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ির গরীব ও অসহায় রোগিরা পেল ঈদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতালর ফ্রি চিকিৎসাসেবা।
শনিবার (১৪ নভেম্বর) সকাল ১০ টায় বাইশারী ইউপির কাগজিখোলা আদর্শ ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাঠে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।
দিনব্যাপী এ ফ্রি চিকিৎসা ক্যাম্পে কয়েকশ রোগিকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধপত্র প্রদান করা হয়।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরওয়ার জাহান মিন্টু,সাধারণ সম্পাদক থোয়াইমংচিং মার্মা,মাদ্রাসা সুপার রিদুয়ানুল হক, মেডিকেল সেন্টারের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক মোঃ দিদারুল ইসলাম, কাগজিখোলা পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ এএসআই আবদুস শুক্কর, ঈদগড় মেডিকেল সেন্টারের পরিচালক মোঃ রুমেল, মোঃ শাহজাহান, মোঃ হেফাজ উদ্দিন, মোঃ হোসাইনসহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
মেডিকেল সেন্টারের পরিচালক মোঃ দিদারুল ইসলাম জানান, শহর থেকে বিচ্ছিন্ন এলাকার চিকিৎসাসেবা বঞ্চিত মানুষের কথা বিবেচনা করে ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। এতে অনেক মানুষ সেবা পেয়ে খুশি হয়েছে। আগামীতেও তারা এই চিকিৎসা সেবাদান অব্যাহত রাখবে বলে জানিয়েছেন।
প্রধান অতিথি বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন ইদগড় মেডিকেল সেন্টার কর্তৃপক্ষ করোনা ভাইরাস নির্মুলের লক্ষে অসহায় মানুষের মাঝে ফ্রী চিকিৎসা সেবা প্রদান ও গরিব অসহায়দের মাঝে ফ্রী ঔষধ বিতরণ করা সহ নানামূখী যে পদক্ষেপ গ্রহণ করেছে সত্যিই প্রশংসনীয়। তাই এ হাসপাতাল কে সকলের সহযোগিতার মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে হবে।
তিনি আরো বলেন, ঈদগড় মেডিকেল সেন্টার কর্তৃপক্ষ দূর্গম জনপদে যে চিকিৎসা সেবা দিয়েছে সত্যিই প্রশংসার দাবীদার এবং এই হাসপাতাল দূর্গম জনসাধারণের জন্য যুগপযোগী একটি হাসপাতাল। এই হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে আজকে বাইশারী ইউনিয়নের দূর্গম পাহাড়ি জনপদ কাগজিখোলা বাকগুলাবাজার এলাকার প্রায় শতাধিক রোগীদের ঔষধসহ চিকিৎসা সেবা প্রদান করা হয়। তাই ইদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতাল কর্তৃপক্ষ কে ধন্যবাদ জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •