জাহাঙ্গীর আলম,টেকনাফ :

উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী(৭৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……..রাজিউন)৷
শুক্রবার (১৩ নভেম্বর) ভোররাত ৩টা ৫৫ মিনিটের দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ফুলের ডেইলস্থ নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন৷ তিনি ঐ এলাকার মরহুম হাজী আমির হোছনের পুত্র ও উখিয়া টেকনাফের সাবেক সাংসদ, বর্তমান টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি৷ মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে,১ মেয়ে, নাত-নাতিনী, আ্ত্নীয়-স্বজন, রাজনৈতিক নেতা-কর্মী, শুভাকাংখী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। আজ বাদে আছর হ্নীলা সড়ক ও জনপদ বিভাগের স্টক ইয়ার্ড মাঠে নামাজে জানাজা শেষে দরগাহ গোরস্থানে চির নিদ্রায় শায়িত করা হবে বলে জানায় মরহুমের বড় পুত্র মাহাবুব মোরশেদ ও মেঝ ছেলে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী৷
এই রাজনৈতিক নেতার মৃত্যুতে উখিয়া-টেকনাফ তথা জেলাবাসী একজন প্রকৃত জনদরদী এবং প্রবীণ রাজনৈতিক নেতাকে হারালেন। তাঁর মৃত্যুতে পুরো জেলায় শোকের ছায়া নেমে এসেছে।
উল্লেখ্য, চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুদিকে তিনি ব্যথা ও ডায়াবেটিসজনিত রোগে গুরুতর অসুস্থ হয়ে কক্সবাজার থেকে ডাকা এপোলো হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেন।

অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী গভীর শোক প্রকাশ করেন, এবং তিনি মহান সৃষ্টি কর্তার কাছে মরহুমের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।