প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারের উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই। শুক্রবার ভোররাত ৪টার দিকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণ করেন তিনি। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৭৬ বছর।

সাবেক এমপি মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উখিয়া-টেকনাফের সাবেক এমপি, জেলা বিএনপি সভাপতি শাহজাহান চৌধুরী। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানান।

শাহজাহান চৌধুরী বলেন, অধ্যাপক মোহাম্মদ আলী একজন পরিচ্ছন্ন রাজনীবিদ ছিলেন, আমাদের মধ্যে দলীয় মতাদর্শ ভিন্ন হলেও সামাজিকভাবে সম্পর্ক ভালো ছিলো৷ আমি তার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করছি। মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দান করুক- আমিন।

অধ্যাপক মোহাম্মদ আলী রাজনৈতিক জীবনে জেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন, মৃত্যুর আগপর্যন্ত টেকনাফ আঃলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। এবং গত উপজেলা নির্বাচনেও তিনি নৌকা প্রতিকে নির্বাচন করেছেন।

অধ্যাপক মোহাম্মদ আলীর নামাজে জানাজা আজ শুক্রবার বিকেল সাড়ে চারটায় হ্নীলা দরগাহ মাঠে অনুষ্ঠিত হবে নিশ্চিত করে জানান মেজো ছেলে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী।