আবুল কালাম, চট্টগ্রাম:
বন্দরনগরী চট্টগ্রামের হালিশহর রোড়, বাস স্ট্যান্ড ছধু চৌধুরী রোডের মাথায় রাস্তার মাঝখানে বাংলাদেশ টেলিফোন এন্ড টেলিগ্রাফ বোর্ড ( টিএনটির) একটি খাম্বায় জনদুর্ভোগ ও যান চলাচলে অসহনীয় যানজটে পরিণত হয়েছে।
বুধবার (১১ নভেম্বর) সকাল ১১টার দিকে সরেজমিনে গিয়ে এমন চিত্র দেখা যায়।
এই সময় একজন পথচারী বিশিষ্ট ব্যবসায়ী অভিজিৎ দে প্রতিবেদক কে বলেন,চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উন্নয়নের কাজের জন্য সব রাস্তা খুড়াখুড়িতে এখন প্রায় বন্ধ। যাতায়াত এবং যান চলাচলের জন্য একমাত্র এই রাস্তাটি, এরই মধ্য টিএন্ডটির একটি খাম্বা রাস্তার মাঝখানে থাকার কারণে। যান চলাচল ও পথচারীদের খুব ভোগান্তিতে পড়তে হয়। আমাদের দাবি বর্তমান প্রশাসক সুজন ভাইয়ের কাছে এই রাস্তার টিএন্ডটির খাম্বা টি উটায়ে এই অসহনীয় যন্ত্রণা থেকে যেন মুক্তি দেন।
এ সময় একজন ভ্যান চালক আলী আহমদ বলেন ,এই রাস্তা ছাড়া কোন রাস্তা নাই, তাই হালিশহরের সব যান চলাচল এদিক দিয়ে করে তাই আমরা যারা কাঁচা তরিতরকারি বিক্রি করি, আমাদের সঠিক জায়গায় ব্যবসার স্থানে পৌঁছাতে আমাদের অনেক দেরী হয়ে যায়। তাই আমারও একই দাবি প্রশাসকের কাছে।
একজন অ্যাম্বুলেন্স চালক বলেন,হালিশহরের একমাত্র যান চলাচল এবং পথচারী চলাচলের জন্য একমাত্র রাস্তাটি হওয়ায় রোগী নিয়ে সঠিক সময় হাসপাতালের পৌঁছাতে আমাদের বিড়ম্বনার শিকার হতে হয়। সব মিলিয়ে বর্তমান প্রশাসক খোরশেদ আলম সুজন ভাইয়ের কাছে আমাদের সবার দাবি। রাস্তার মাঝখানে টিএনটির খাম্বা সরিয়ে আমাদের এই যানজট থেকে পরিত্রাণ দেওয়ার জন্য।