মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

প্রায় ৩৫ লক্ষ টাকার ইয়াবা টেবলেট সহ র‍্যাব-১৫ টেকনাফে এক মাদককারবারীকে আটক করেছে। আটককৃত ইয়াবা কারবারীর নাম আবদুল হামিদ (৩২)।

টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন গোদারবিল ফায়ার সার্ভিস স্টেশনের দক্ষিণ-পশ্চিমে আলহাজ্ব আহমদ চেয়ারম্যানের মার্কেটের সামনে পাকা রাস্তার উপর ৯ নভেম্বর সকাল সাড়ে ৮ টার দিকে র‍্যাব-১৫ এর একটি অভিযানিক টিম এক অভিযান চালিয়ে উল্লেখিত ব্যক্তির হাতে থাকা শপিং ব্যাগ থেকে ৩৪ লক্ষ ৯২ হাজার ৫০০ টাকা মূল্যের ৬ হাজার ৬৮৫ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে। ধৃত ইয়াবা কারবারীকে আটক করার পূর্বে তার আচরণ র‍্যাব সদস্যদের কাছে সন্দেহজনক মনে হয় এবং র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সে পালাতে চেষ্টা করে।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

ধৃত ইয়াবা কারবারী আবদুল হামিদ টেকনাফের মহেশখালীয়া পাড়ার মৃত আবদুর রহিমের পুত্র। র‍্যাব-১৫ তাদের প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে জব্দকৃত প্রতিটি ইয়াবা টেবলেটের মূল্য ৫শত টাকা করে সাড়ে ৩৪লক্ষ ৯২ হাজার ৫০০ টাকা মূল্য নির্ধারন করেছেন। উদ্ধারকৃত ইয়াবা টেবলেট ও ধৃত আসামীকে রামু থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য ইতিমধ্যে সোপর্দ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। ধৃত ইয়াবা কারবারী দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা টেবলেট এনে সারা দেশে বেচা বিক্রি করতো বলে র‍্যাবের কাছে স্বীকারোক্তি দিয়েছে।