সরওয়ার কামাল খন্দকার:

জাতিসংঘ ঘোষিত আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন কক্সবাজার জেলা কমিটি ২০২১ সালের কার্ড বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয় রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ড রেস্তেরেন্টে। কোরআন তেলোওয়াতের মাধ্যমে সভা শুরু হয়। উক্ত সভায় মোঃ নজিবুল আলম এডভোকেট সভাপতিত্ব করেন।

বক্তব্য রাখেন নতুন কমিটির ককসবাজার জেলার প্রধান উপদেষ্টা এডভোকেট মুহাম্মদ নেজামুল হক, উপদেষ্টা বিশিষ্ট জুয়েলার্স ব্যবসায়ি ঝান্টু ধর,অধ্যাপক কে.এ.এম.মুজিবুর রহমান,ইঞ্জিনিয়ার সাহেদ সালাহ উদ্দিন,চট্টগ্রাম বিভাগীয় পরিচালক সাংবাদিক সরওয়ার কামাল খন্দকার, উক্ত কমিটির সভাপতি এডভোকেট নজিবুল আলম,সিনিয়ার সহ-সভাপতি শফিকুল ইসলাম সিদ্দিক, সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নজিবুল আলম কোম্পানী,সাধারণ সম্পাদক এডভোকেট আবুহেনা মোঃ মোস্তফা কামাল,সহ-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন,অর্থ সম্পাদক আবদুল্লাহ আল সাইমুন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়েজ উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক জুবাইরুল ইসলাম,দপ্তর সম্পাদক মোহম্মাদ আলী,সহ-দপ্তর সম্পাদক আবু হানিফ,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবু তাহের,মহিলা বিষয়ক সম্পাদিকা এডভোকেট রাবিয়া সুলতানা, কার্যনিবার্হী সদস্য শেখ কামাল, নুর মোঃ রানাসহ প্রমূখ।

প্রধান উপদেষ্টা মুহাম্মদ নেজামুল হক  বলেন, মানুষের অধিকার প্রতিষ্টার জন্য সমাজ উন্নয়নে সেবা মূলক কাজ করতে হবে। নবনির্বাচিত জেলা সভাপতি এডভোকেট নজিবুল আলম বলেন মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আবেদন,ফ্রান্সের বিরুদ্ধে জাতীয় সংসদে নিন্দা প্রকাশ পাস করা দরকার । সাধারণ সম্পাদক এডভোকেট আবুহেনা মোঃ মোস্তফা কামাল বলেন রোহিঙ্গা কর্তৃক স্থানীয় জনসাধারণকে নির্যাতন ও হয়রানির শিকার হচ্ছে সেটাও মানবাধিকার লঙ্গন।

সিনিয়র সহ-সভাপতি আলহাজ শফিকুর ইসলাম সিদ্দিকের স্ত্রীসহ করোনা পজেটিভ হওয়ায় তার রোগমুক্তির কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয় ।