এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌরসভার চলমান উন্নয়নকাজে গতি আনতে নিরলশভাবে কাজ করে যাচ্ছেন মেয়র আলমগীর চৌধুরী। বিশ^ব্যাংকের সহযোগি প্রতিষ্ঠান এমজিএসপি প্রকল্পের অধীনে চলমান ৯০ কোটি টাকা বরাদ্দের বিপরীতে বাস্তবায়নধীন অনেকগুলো মেগাউন্নয়ন প্রকল্পের কাজ চলছে পৌরসভার বিভিন্ন জনপদে। আর এসব উন্নয়ন কাজে টেকসই এবং স্বচ্ছতা নিশ্চিত করতে ব্যবহার করা হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তি। এরই অংশহিসেবে সর্বশেষ চকরিয়া পৌরসভার উন্নয়নমূলক কাজে এবার যুক্ত হয়েছে স্থানীয় সরকার মন্ত্রানালয় থেকে অত্যাধুনিক কোটি টাকার দামে রোলার গাড়ি।

বুধবার সকালে পৌরসভা মিলনায়তনে প্রকল্পের ওই গাড়িটি গ্রহন করেছেন মেয়র আলমগীর চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার সচিব মাস-উদ মোর্শেদ, কাউন্সিলর মকছুদুল হক মধু, কাউন্সিলর মুজিবুল হক মুজিব, পৌরসভার প্রকৌশলী মুজিবুর রহমান, সহকারি প্রকৌশলী মৃণাল ধর। বিষয়টি নিশ্চিত করেছেন মেয়রের একান্ত সহকারি শেফায়েত ওয়ারেসি।

মেয়রের একান্ত সহকারি শেফায়েত ওয়ারেসি বলেন, চকরিয়া পৌরসভার লক্ষাধিক অধিবাসির মাঝে শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিতে কাজ করছেন মেয়র আলমগীর চৌধুরী। ইতোমধ্যে মেয়র আলমগীর চৌধুরীর বিশেষ তদবিরে স্থানীয় সরকার মন্ত্রানালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমদের সার্বিক সহযোগিতায় উন্নয়নকাজের গতি বাড়ানোর লক্ষ্যে স্থানীয় সরকার মন্ত্রানালয় থেকে চকরিয়া পৌরসভার উন্নয়নমূলক কাজের জন্য অত্যাধুনিক রোলার গাড়ি পেয়েছেন।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী মেয়র নির্বাচিত হয়ে চকরিয়া পৌরসভার দায়িত্ব নেওয়ার পর থেকে পৌরসভার ৯টি ওয়ার্ডের অলিগলিতে উন্নয়নের ছোঁয়া লেগেছে। পৌরসভার সকল ওয়ার্ডে আরসিসি রাস্তা, কার্পেটিং, আরসিসি ড্রেন, কালভার্ট, ক্রেস ড্রেন,লাইটিং, সামাজিক ভারসাম্য রক্ষার জন্য গাছ রোপন ইত্যাদি অব্যাহত রেখেছেন।

প্রতিটি ওয়ার্ডে যেমন উন্নয়নের ছোঁয়া লেগেছে তেমনি চকরিয়া পৌরসভার উন্নয়নমূলক কাজে টেকসই এবং স্বচ্ছতা নিশ্চিত করতে ব্যবহার করা হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তি। এরই অংশহিসেবে সর্বশেষ চকরিয়া পৌরসভার উন্নয়নমূলক কাজে এবার যুক্ত হয়েছে স্থানীয় সরকার মন্ত্রানালয় অত্যাধুনিক কোটি টাকার দামে রোলার গাড়ি। এতে প্রমাণিত মেয়র আলমগীর চৌধুরী কথায় নয় কাজে বিশ্বাসী। যার বদৌলতে উন্নয়নের কাজের মাধ্যমে সুফল পাচ্ছেন চকরিয়া পৌরবাসি।

এদিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের আলোকে চকরিয়া পৌরসভার চলমান উন্নয়ন কর্মকা- এগিয়ে নিতে অত্যাধুনিক রোলার গাড়ি উপহার দেয়ায় চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী স্থানীয় সরকার মন্ত্রানালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •