রাজু দাশ ,চকরিয়া :
কক্সবাজার জেলা ছাত্রলীগের নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে চকরিয়া উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আবু হেনা নেতৃত্বে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন এবং মারুফ আদনান সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে।

বুধবার (৪ নভেম্বর) বিকাল ৩টায় চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে পৌরসদরে উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আবু হেনা নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

আনন্দ মিছিলটি থানা রাস্তার মাথাস্থ সিস্টেম কমপ্লেক্স মার্কেট থেকে শুরু হয়ে মহাসড়কে প্রদক্ষিণ শেষে পুরাতন বাসস্ট্যান্ডে জনতা মার্কেট সামনে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াদ,উপজেলা ছাত্রলীগ নেতা ইউসুফ বিন হোসাইন, সোহেল মোহাম্মদ, লিমন চৌধুরী বাবু, ইমন সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে উপজেলা ছাত্রলীগ নেতা আবু হেনা বলেন, দুইজন মেধাবী ছাত্রের হাতে নেতৃত্ব তুলে দিয়ে কক্সবাজার জেলা ছাত্ররাজনীতিতে পরিবর্তনের সূচনা হয়েছে। এস এম সাদ্দাম হোসাইন সভাপতি এবং মোঃ মারুফ আদনানকে সাধারণ সম্পাদক করে ১৪জন বিশিষ্ট কক্সবাজার জেলা কমিটির গঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি কক্সবাজার জেলা ছাত্রলীগের নব গঠিত এই কমিটির নেতৃত্বে প্রধানমন্ত্রীর ভিশন টুয়েন্টি ওয়ান বাস্তবায়নে বিশেষ ভূমিকা রাখবে এবং যৌক্তিক আন্দোলনে ছাত্রদের পাশে থাকবে বলে জানান তিনি।