মিজানুর রহমান :

কুতুবদিয়ায় পুলিশ অভিযান চালিয়ে জিআর ০২/১৯ ও সিঅার ৬৮৪/১৮ মামলার ওয়ারেন্টভূক্ত ০৭ (সাত) পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। আজ মঙ্গলবার ( ০৩ নভেম্বর ) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার দক্ষিণ ধূরুং কৈয়ারবিল ও আলি অাকবর ডেইল ইউনিয়নে থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানের মাধ্যমে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, ১ আবুল কালাম (৫৩), পিতা মৃত ঠান্ডা মিয়া দক্ষিণ ধুরং।

২ কবির আহমদ (৪৫) পিতা, আমির হামজা দক্ষিণ ধুরং।

৩ নুরুল কাদের (৩৮) পিতা,শাকের উল্লাহ দক্ষিণ ধুরং।

৪ জাকির আলম (৪০) পিতা,মৃত আনুয়ার নুর, আলি আকবর ডেইল।

৫ আলি আকবর (৪৫) পিতা,মোঃ কালু মিয়া দক্ষিণ ধুরং।

৬ মফিজুল আলিম (৫৭) পিতা,মৃত লাল মিয়া কৈয়ারবিল।

৭ জয়নাল (৪২) পিতা,মোঃ কালু কৈয়ারবিল।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ ধূরুং কৈয়ারবিল ও আলি অাকবর ডেইল ইউনিয়নের এলাকায় ০৭ পলাতক আসামীরা অবস্থান করায় গোপন সংবাদ পায় পুলিশ। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জালাল উদ্দীনের নেতৃত্বে এসআই রায়হান উদ্দিন, এসআই সানা উল্লাহ্, এসআই জাকির হোসেন, এসআই মকবুল হোসেন, এএসআই কাউসার , এএসআই উত্তম,এএসআই আমান উল্লাহ,এএসআই সরোজ বড়ুয়া, এএসআই ইব্রাহিমসহ সঙ্গীয় একটি টিম নিয়ে ওই এলাকা গুলোতে পৃথক ভাবে অভিযান চালায়। অভিযানে পলাতক আসামী দক্ষিণ ধূরুং ইউনিয়নের আবুল কালাম (৫৩), কবির আহমদ (৪৫), নুরুল কাদের (৩৮), আলি আকবর (৪৫), এবং কৈয়ারবিল ইউনিয়নের মফিজুল আলম (৫৭), জয়নাল (৪২), ও আলি আকবর ডেইল ইউনিয়নের জাকির আলম (৪০) কে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আদালতে গ্রেপ্তারি পরোয়ানা হওয়ার পর থেকে তারা এলাকা ছেড়ে পলাতক ছিল।

এব্যাপারে, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জালাল উদ্দীন বলেন, থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে ০৭ (সাত) পলাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ০৭ (সাত) জনের বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •