শাহীন শাহ, টেকনাফ:
ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রো সম্প্রতি হযরত মোহাম্মদ মোস্তফা (সঃ) নিয়ে ব্যঙ্গচিত্রে সমর্থন ও কটুক্তির প্রতিবাদে টেকনাফের হোয়াইক্যংয়ে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়ছে। ২ অক্টোবর বাদে দুপুর হোয়াইক্যং বাজার সত্ত্বরে এ প্রতিবাদ সভার আয়োজন করেন সম্মিলিত ওলামা পরিষদ ।

ওলামা পরিষদ টেকনাফ শাখার সভাপতি মৌ. মোহাম্মদ তৈয়ব আরমানের সভাপতিত্বে হাফেজ মৌ. নিয়ামত উল্লাহ’র সঞ্চলনায় বক্তব্য রাখেন জামিয়া ইসলামী করিমিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা ইউনুছ সাইফি, মৌ. মোহাম্মদ তৈয়ম আরমান, মৌলানা মোহম্মদ ইব্রাহীম, খেলাফত মজলিস টেকনাফ শাখার সেক্রেটারী আব্দু রহিম মনজু, মুফতি ওমার ফারুক, আওয়ামী লীগ নেতা আলমগীর চৌধুরী, কক্সবাজার ৭১ পত্রিকার সহ সম্পাদক মুহাম্মদ তাহের নঈম, আরটিভি ও ভোরের কাগজ, দ্য বাংলাদেশ টুডে ও দৈনিক রূপসীগ্রামের প্রতিনিধি নুরতাজুল মোস্তফা শাহীন শাহ, মৌ. সিরাজুল ইসলাম, হোয়াইক্যং বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মিজান মোর্শেদ মালেক, কক্সবাজার ৭১ পত্রিকার হোয়াইক্যং প্রতিনিধি তোফাইল আহমেদ, আমাদের কক্সবাজার প্রত্রিকার টেকনাফ প্রতিনিধি জাহাঙ্গির আলম, তাবলীগের আমির মো. সেলিম, মুফতি মৌ. মো. ইব্রাহীম প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রো হযরত মোহাম্মদ মোস্তফা (সঃ) নিয়ে যে ব্যঙ্গ চিত্রের সমর্থন ও কটুক্তি করেছেন তার কঠোর জবাব দেওয়ার জন্য ঈমানি দায়িত্বে হাজারো মুসলিম জনতা প্রতিবাদে অংশ নেন। ফান্স কর্তৃপক্ষ অসভ্য ও নোংরামো আচরণ করে যে ধৃষ্টতা দেখিয়েছে তা প্রকাশ্যে ক্ষমা না চাওয়া পর্যন্ত সারা বিশে^ মুসলিম জাতির আন্দোলন অব্যাহত থাকবে। পাশাপাশি ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পরবে এবং ইতিমধ্যে নবীপ্রেমিকরা ফ্রান্সের সকল পণ্যবর্জন শুরু করেছে। এ সময় বিভিন্ন মাদ্রাসা প্রতিষ্ঠান, মসজিদের আলেম ওলামারা স্বতঃস্ফুর্তভাবে অংশ নেন।

বক্তব্য শেষে হাজারো জনতা বিক্ষোভ মিছিল করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •