রাসেদুল ইসলাম মাহমুদ:

অরুণোদয় স্কুল প্রতিষ্টায় কক্সবাজার জেলা প্রশাসনের মানবিক উদ্যোগের উচ্ছ্বসিত প্রশংসা করেন তুরস্কের এম্বাসেডর মোস্তফা ওসমান তুরান৷

রবিবার (১ নভেম্বর) কক্সবাজার শহরের শহীদ স্মরণীতে হিলটপ সার্কিট হাউস ও হিলডাউন সার্কিট হাউস এর মাঝখানে স্থাপিত অরুণোদয় স্কুল পরিদর্শন কালে তিনি এ কথা বলেন।

তুরস্কের এম্বাসেডর মোস্তফা ওসমান তুরান অরুণোদয় স্কুল এ পৌঁছালে স্কুলের প্রতিষ্ঠাতা জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, কক্সবাজার চকরিয়া- পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বিএ, অরুণোদয় স্কুল এর পরিচালক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শাজাহান আলি, চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী, প্রধান শিক্ষক তাকে অভ্যর্থনা জানান।

অরুণোদয় স্কুল এর প্রতিষ্ঠাতা ও কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এ সময় স্কুলের বহুমুখী কার্যক্রম তুরস্কের এম্বাসেডর কে ঘুরে ফিরে দেখান।

তুরস্কের এম্বাসেডর মোস্তফা ওসমান তুরান স্কুলের সার্বিক কার্যক্রম দেখে তিনি প্রতিষ্ঠানটির জনবল বৃদ্ধি, বিশেষ শিশুদের প্রয়োজনীয় সেবা প্রদানে শিক্ষকদের দক্ষ করে তুলতে প্রশিক্ষণের ব্যবস্থাসহ সার্বিক উন্নয়নে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

তিনি আরো বলেন,আমি এ প্রতিষ্ঠানটির পূর্ণ সফলতা কামনা করছি, সাথে কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনকে এমন মানবিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠার জন্য আন্তরিক শুভেচ্ছা জানান।

পরে তিনি স্কুলের পরিদর্শন বহিতে তাঁর মন্তব্য লিপিবদ্ধ করেন।

এসময় অন্যান্যের মধ্যে স্কুলের শিক্ষক, ছাত্র/ ছাত্রীগণের অভিভাবক এম্বাসেডর এর সাথে থাকা প্রতিনিধি সহ সংশ্লিষ্টগণ উপস্থিত ছিলেন৷