সালাহ্ উদ্দিন জাসেদ :

কেন্দ্রীয় ছাত্রলীগের সিদ্ধান্তকে অভিনন্দন জানিয়ে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ জাকের – সাখাওয়াতের কমিটি বহাল রয়েছে বলে দাবী করেছেন ।

আজ ৩১/১০/২০২০ তারিখে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কক্সবাজার জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং নির্ধারিত তারিখে সম্মেলন করতে না পারায় বিগত ২০/০৯/২০১৯ ইং তারিখের পর থেকে কক্সবাজার জেলা ছাত্রলীগের স্বাক্ষরিত সকল কমিটি ও সাংগঠনিক কার্যক্রম অবৈধ ঘোষণা করা হয়।
এতে করে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের জাকের – সাখাওয়াতের কমিটি বহাল রয়েছে বলে দাবী করেছেন নেতৃবৃন্দ।

এই প্রসঙ্গে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন বলেন, আমাদের কমিটি ছিল কক্সবাজার জেলা ছাত্রলীগের সর্বশ্রেষ্ঠ ও কলেজ ছাত্রলীগের ইতিহাসে সবচেয়ে সফল কমিটি ছিল। সামান্য ভুল বুঝাবুঝিকে হাতিয়ার বানিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে আমাদের কলেজ ছাত্রলীগের কমিটি অবৈধভাবে বিলুপ্ত করা হয়েছিল৷ এখন আমরা নিজেরা ভুল বুঝাবুঝির অবসান ঘটায় এবং সুশৃঙ্খলভাবে কলেজে অবস্থান নিয়েছি।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন জানান, অবৈধভাবে আমাদের কলেজ কমিটি বিলুপ্ত করা হয়েছিল তারপরও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আমরা কলেজ ছাত্রলীগের সকল কার্যক্রম পরিচালনা করেছি। করোনাকালীন সময়ে আমাদের ইউনিট সর্বোচ্চ জনগণের পাশে ছিল। কক্সবাজার জেলা ছাত্রলীগ সঠিক সময়ে সম্মেলন করতে না পারায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২০/০৯/২০১৯ তারিখের পর জেলা ছাত্রলীগের স্বাক্ষরিত সকল কার্যক্রম ভিত্তিহীন। যার ফলে আমাদের কক্সবাজার সরকারি কলেজ কমিটি বহাল রয়েছে।এবং কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

যুগ্ম-সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন জাসেদ বলেন, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি অবৈধভাবে বিলুপ্ত করেছিল কক্সবাজার জেলা ছাত্রলীগ।কেন্দ্রীয় ছাত্রলীগ প্রেস বিজ্ঞপ্তি দিয়ে ২০/০৯/২০২০ তারিখের পর কক্সবাজার জেলার সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করায় আমাদের কলেজ কমিটি বহাল রয়েছে। আমরা কলেজ ছাত্রলীগ বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি – সম্পাদক এর নির্দেশ অনুযায়ী কাজ করে যাবো।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •