জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার উদ্যোগে কমিনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
‘মুজিবর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় শনিবার (৩১অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নাইক্ষ্যংছড়ি থানার পুলিশের আয়োজনে থানা থেকে বর্ণাঢ্য র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে থানার চত্বরে আলোচনা সভা ও অনুষ্ঠানে মিলিত হয়।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ অালমগীর হোসেনের এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ।
তিনি বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করতে পুলিশকে সহযোগিতা করার পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে এবং ন্যায় পরায়নতার সাথে কাজ করতে হবে। সুন্দর পুলিশিং ব্যবস্থা গড়তে হবে।
উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আব্দুল সত্তার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,
নাইক্ষ্যংছড়ি স্বাস্থা কমপ্লেক্সের কর্মকর্তা আবু জাফর মো: সেলিম, নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) বিল্লাল হোসেন সিকদার, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: ইমরান, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমন, দৌছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন হাবীব উল্লাহ, নাইক্ষ্যংছড়ি থানার সেকেন্ড অফিসার এস,আই নুরুল ইসলাম, এসআই জাফর ইকবাল চৌধুরী, এসআই অরুন চাকমা, এসআই মুফিজুল ইসলাম, এসআই গোলাম মোস্তাফা, এসআই সেলিম জামান, এসআই ফিরোজ আলম, এসআই ফিরোজ উদ্দিন, এএসআই আব্দুল মজিদ, এএসআই, মোশাররফ, এএসআই আক্তার, এএসআই শহিদুল, এএসআই শহিদুল, এএসআই হারাধন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সহসভাপতি আব্দুল হামিদ,সাধারণ সম্পাদক ভা: জাহাঙ্গীর আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম (আমিন) দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল ইসলাম মুমু, ঘুমধুম ইউনিয়নের কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ডা: মো; শাহজাহান, সোনাইছড়ি ইউনিয়নের কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মো: বশির,বাইশারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: আবু জাফর প্রমূখ।
এ ছাড়াও র‌্যালি ও আলোচনা সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কমিউনিটি পুলিশিং সদস্য ও পুলিশ সদস্য এবং সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিসহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •