সংবাদ বিজ্ঞপ্তিঃ
হুফফাজুল ক্বুর’আন সংস্থা বাংলাদেশ, কক্সবাজার জেলা শাখার কাউন্সিল ২০২০, জুমাবার (৩০ অক্টোবর) সদর থানা সড়কস্থ গাংচিল ব্যাংকুয়েট হলে সফলভাবে সম্পন্ন হয়েছে।

কাউন্সিলে সর্বোচ্চ ভোটে ক্বারী মাওলানা কাজী সাইফুল্লাহ কাসেমী সভাপতি ও এডভোকেট হাফেজ রিদওয়ানুল কাবীর সেক্রেটারি নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন- জামেয়া ইসলামিয়া গোরকঘাটা’র সম্মানিত শায়খুল হাদীস আল্লামা হাফেজ আবদুল গফুর, কক্সবাজার রহমানিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা হাফেজ মুফতি সুলাইমান কাসেমী ও মা’হাদ আন নিবরাসের পরিচালক মাওলানা জিয়াউল হক জিয়া।

কাউন্সিলে জেলার প্রতিটি উপজেলা থেকে আগত প্রতিনিধিবৃন্দ সরাসরি ব্যালটে ভোটাধিকার প্রয়োগ করেন। তাদের ভোটেই আগামি ১ বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়।

কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুফফাজুল ক্বুর’আন সংস্থা বাংলাদেশের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ইউনুস ফরাজি।

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাসুলুল্লাহ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

পবিত্র ক্বুর’আনুল কারীমের সঠিক তিলাওয়াত ও শিক্ষা সমাজের সর্বস্তরে ছড়িয়ে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

কুরআনের কাজকে আরো বেগবান করতে তারা সকলের সহযোগিতা ও দু’আ কামনা করেছেন।

সবশেষে জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদ্রাসার মুহাদ্দিস হাফেজ মাওলানা আবদুল হক্বের মুনাজাতের মাধ্যমে কাউন্সিল অধিবেশন সমাপ্ত হয়।