মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর হোয়ানক আব্দুল মাবুদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জয়নাল আবেদীন যৌন নির্যাতনের অভিযোগে পুলিশের হাতে আটক হয়েছে।
উক্ত বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে গত ৩/৪ মাস আগে উক্ত শিক্ষক বিদ্যালয় থেকে সাময়িক ভাবে বরখাস্ত রয়েছে বলে সুত্রে জানাগেছে।
যৌন হয়রানীর শিকার ছাত্রীর মা বাদী হয়ে শিক্ষক জয়নাল আবেদীনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে গত ২৭অক্টোবর। ওই অভিযোগের ভিত্তিতে হোয়ানক পুলিশ ফাঁডির ইনচার্জ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শুক্রবার ৩০ অক্টোবর সকাল সাড়ে ৬টার সময় হোয়ানক কেরুণতলীস্থ কদমতলী এলাকার ভাড়া বাসা থেকে জয়নাল কে আটক করে পুলিশ। জয়নালের স্থায়ী ঠিকানা কুমিল্লা জেলার কৃষ্ণ পুর এলাকায়। সে কৃষ্ণপুরের ছৈয়দ আহমদের ছেলে। বর্তমানে জয়নাল হোয়ানক কেরুণতলীস্থ কদমতলী গ্রামে ভাড়া বাসায় থাকে।
এব্যাপারে হোয়ানক পুলিশ ফাড়িঁর ইন চার্জ এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন- অভিযোগের ভিত্তিতে জয়নাল আবেদীনকে ফাড়িঁতে নিয়ে আসা হয়। উভয় পক্ষ কে ডাকা হয়েছে,ঘটনার সত্যতা পেলে অভিযুক্ত জয়নালের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হবে বলে জানিয়েছেন হোয়ানক পুলিশ ফাঁডির ইনচার্জ।