প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলাধীন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব মোঃ শফি হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার সদর হাসপাতালের সি.সি.ইউ-তে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল ৪টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। আলহাজ্ব মোঃ শফি’র মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, আজ “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ্বাস মরহুম মোঃ শফি কক্সবাজার জেলাধীন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি’র শক্তি বৃদ্ধিতে যে ভূমিকা পালন করেছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তার সাহসী ভূমিকা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রেরণা যোগাবে বলে আমি বিশ্বাস করি। তার মৃত্যুতে আমি তার পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আলামীন তাকে জান্নাতবাসী করুন এই দোয়া করি। আমি মরহুম মোঃ শফি’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

অপর এক শোকবার্তায় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবের রহমান শামীম কক্সবাজার জেলাধীন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব মোঃ শফি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, একজন বলিষ্ঠ সংগঠক হিসেবে মরহুম মোঃ শফি ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি-কে সুসংগঠিত ও শক্তিশালী করতে মনেপ্রাণে কাজ করে গেছেন। তার মৃত্যুতে ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি’র যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। জনাব মাহবুবের রহমান শামীম শোকবার্তায় মরহুম মোঃ শফি’র রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।