রাসেদুল ইসলাম মাহমুদ:

কক্সবাজার শহরে প্রতিষ্ঠিত বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের স্কুল ‘অরুণোদয়’ পরিদর্শন করেছেন চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী ও ইউনিসেফ এর শিশু অধিকার বিষয়ক জাতীয় অ্যাম্বাসেডর ও চিত্রনায়ক  ওমর সানী।

বুধবার (২৮ অক্টোবর ) সকাল ১১ টার দিকে চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী ও ইউনিসেফ এর শিশু অধিকার বিষয়ক জাতীয় অ্যাম্বাসেডর ও চিত্রনায়ক  ওমর সানীসহ বিশিষ্টজনেরা অরুণোদয় স্কুল অঙ্গনে পৌঁছালে অরুণোদয় স্কুলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় । এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল্লা, অরুণোদয় স্কুল এর পুরচালক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শাজাহান আলি, জেলা প্রশাসক কার্যালয় এর গোপনীয় শাখার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুবাইর হাবীব, অরুণোদয় স্কুলের প্রধান শিক্ষক মোঃ শাহ্জালাল, স্কুল এর শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ সময় অরুণোদয় এ অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদন করেন এবং অরুণোদয় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের উপযোগী ক্লাস রুম, ফিজিওথেরাপি রুম, সেন্সরী এন্ড অকুপেশনাল থেরাপি রুম, লাইব্রেরি,গবেষণা ও পাবলিকেশন্স রুম পরিদর্শন করেন।

পরিদর্শন শেয়ে অরুণোদয় সম্মেলন কক্ষে আয়োজিত Workshop on Children’s rights and Autism Management অনুষ্ঠানে যোগদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অরুণোদয় স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

উক্ত অনুষ্ঠানে অরুণোদয় স্কুলের পরিচালক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শাজাহান আলির সভাপতিত্বে অরুণোদয় গেষ্ট অপ অনার আরিফা পারভিন জামান মৌসুমী, ইউনিসেফ এর শিশু অধিকার বিষয়ক জাতীয় অ্যাম্বাসেডর ও চলচ্চিত্র অভিনেত্রী ও স্পেশাল গেষ্ট চলচ্চিত্রের অভিনেতা ওমর সানী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল্লা, জেলা প্রশাসক কার্যালয় এর গোপনীয় শাখার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুবাইর হাবীব,অরুণোদয় স্কুলের প্রধান শিক্ষক মোঃ শাহ্জালাল, স্কুল এর শিক্ষকগণ,ছাত্র ছাত্রী,অভিভাবকসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •