টেকনাফ প্রতিনিধি:

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে টেকনাফে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। টেকনাফ পৌরসভার অস্থায়ী কার্যালয়ে উপজেলা ও পৌরসভা যুবদলের যৌথ উদ্যোগে এই প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকাল তিনটায় কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক মোঃ আবদুল্লাহ’র নেতৃত্বে বিশাল র‌্যালী পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিন কালে পুলিশ তাতে বাঁধা দেয়। এ সময় নেতাকর্মীদের সঙ্গে পুলিশের বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে র‌্যালীটি ফোয়ারা চত্বর থেকে মোড় নিয়ে যুবদলের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক মোঃ আবদুল্লাহ বলেন, দেশে আইনী শাসন নেই, মানুষের বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। সারা দেশে চলছে নৈরাজ্য আর ক্ষমতাসীনদের তান্ডব। এর বিরুদ্ধে কথা বললেই শাসক দলের লেলিয়ে দেওয়া বাহিনী সাধারন নেতা কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়ে। মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা হয়। কিন্তু দমন-নিপীড়ন ও জেল জুলুম সহ্য করেও বিএনপি সাধারন মানুষকে নিয়ে গনতন্ত্র পুনউদ্ধারে আন্দোলন চালিয়ে যাবে।
কক্সবাজার জেলা যুবদলের সদস্য ছেবর আলমের সভাপতিত্বে ও টেকনাফ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোহাম্মদ শফি’র সঞ্চালনায় আলোচনা সভায় অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক মোঃ আব্দুল্লাহ উপরোক্ত কথা গুলো বলেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য রাশেদুল করিম মার্কিন, টেকনাফ উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জালাল আহমদ মেম্বার। বক্তব্য রাখেন, বাহারছড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি কাইয়ুম, উপজেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক সিদ্দিক আহমদ মেম্বার, টেকনাফ উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, সাবরাং ইউনিয়ন যুবদলের সাবেক আহবায়ক আবুল মঞ্জুর, ইউনিয়ন যুবদলের সাবেক আহবায়ক মো ইলিয়াস, টেকনাফ সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নুরুল ইসলাম ইসু, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, টেকনাফ পৌরসভা ছাত্রদলের সদস্য সচিব আব্দুর রহমান বোখারী, টেকনাফ সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব আব্দুল আল নোমান, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম, কায়সার মোহাম্মদ লাদেন, উপজেলা যুবদলের সদস্য আজিজুল হক প্রমুখ।
পরে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর সাফল্য, দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া মাহফিল ও এক বিশাল কেক কেটে মিষ্টি মুখ করানো হয়।

  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •