সিবিএন ডেস্ক:
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় মোটরসাইকেল চোরকে ধরতে গিয়ে চোরচক্রের সদস্যের রডের আঘাতে নিহত হয়েছেন শফিকুল ইসলাম মিয়া (৩৫)। আজ শনিবার ভোরে কেরানীহাট-বান্দরবান সড়কের সাতকানিয়া উপজেলার আমতল এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কেরানীহাট-বান্দরবান সড়কের সত্যপীরের দরগাহ নামক স্থানে সংঘবদ্ধ চোরের দল শনিবার ভোররাতে মোটরসাইকেল চুরি করে কেরানীহাটের দিকে নিয়ে যাচ্ছিল। এ সময় লোকজন টের পেয়ে চোরের দলকে ধাওয়া করে দুজনকে ধরে ফেলে। ওই দুজনকে জিজ্ঞাসাবাদ করাকালে পেছন থেকে চোরের দলের অন্য সদস্যরা এসে লোহার রড দিয়ে শফিকুল ইসলামকে সজোরে আঘাত করে। এতে শফিকুল ইসলাম গুরুতর আহত হয়ে পড়লে তাঁকে চিকিৎসার জন্য স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শফিকুল ইসলামের নিকটাত্মীয় সোলায়মান বাবুল বলেন, প্রথমেই চোরকে ধরার সময় শফিকুলের ছোট ভাই সবুজ সেখানে উপস্থিত ছিল। সবুজের ডাকে শফিকুল ইসলাম মিয়া ঘর থেকে বের হয়ে ঘটনাস্থলে আসেন।

আটক চোরের দলের সদস্যদের চিনে ফেলার কারণে মূলত তাঁকে হত্যা করা হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। মোটরসাইকেল চুরি ও খুনের ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে। আশা করি, শিগগিরই অপরাধীদের আইনের আওতায় আনতে পারব।’ -এনটিভি।