রাসেদুল ইসলাম মাহমুদ :

কক্সজারের উখিয়ার কৃতি সন্তান চট্টগ্রাম গাছবাড়িয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক মোজাফফর আহমদ এর উপর হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম এর সাথে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার  প্রতিনিধি দল সাক্ষাৎ করেছেন।

এ সময় প্রতিনিধি দলের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম এর কাছে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানান।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর ২: ৩০ মিনিটে কক্সবাজার পুলিশ সুপার কার্যালয় এর অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোঃ রফিকুল ইসলাম এর সাথে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়

সাক্ষাৎকালে অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া থানার অফিসার ইনচার্জ এর কাছে প্রতিনিধিদলের উপস্থিতিতে মামলা ও আসামী গ্রেপ্তারের ব্যাপারে সর্বশেষ অবস্থার খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় নির্দেশ দেন এবং প্রতিনিধি দলকে দ্রুততম সময়ের মধ্যে আসামী গ্রেপ্তারের আশ্বাস দেন।

প্রতিনিধি দলের অন্যন্যদের মধ্যে, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির প্রাক্তন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক প্রফেসর আমিরুল আনোয়ার চৌধুরী, কক্সবাজার জেলার প্রাক্তন সম্পাদক মফিদুল আলম, চট্টগ্রাম জেলার প্রাক্তন যুগ্মসম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, গাছবাড়িয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক মুহাম্মদ আনিসুজ্জামান, চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ইংরেজির সহকারী অধ্যাপক আরিফ মঈন উদ্দীন খান, প্রভাষক মাহমুদুল হাসান, গোলাম মোস্তফা, চট্টগ্রাম কলেজের প্রভাষক আবু সৈয়দ মুজিব, রাঙ্গামাটি সরকারী কলেজের প্রভাষক মোঃ ইসমাইল, কক্সবাজার মহিলা কলেজের প্রভাষক নুরুল বাশার প্রমুখ।

উল্লেখ্য, গত শনিবার (১৭ অক্টোবর) রাত ১০টার সময় মাদকের বিরুদ্ধে কথা বলার কারণে  জাহাঙ্গীর আলম ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক উখিয়া উপজেলার চাকবৈঠা এলাকায় পূর্ব পরিকল্পিত হামলার শিকার হন অধ্যাপক মোজাফফর আহমেদ । এতে তিনি পায়ে ও হাতে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন।