cbn  

নিউজ চ্যানেল ডিবিসি নিউজে আমার ছেলে ও তার পরিচালিত ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে প্রচারিত মিথ্যা ও সাজানো সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি ডাহা মিথ্যা,মানহানিকর ও ষড়যন্ত্রমূলক।

সত্য যে,আমি নিম্ম স্বাক্ষরকারী প্রতিবাদকারী নূর মোহাম্মদ আনচারী পিতা- এলাহাদাদ হোসেন সাং- ইসলামাবাদ, ০১ নং ্ওয়ার্ড ,ঝিলংজা, উপজেলা – কক্সবাজার সদর , জেলা- কক্সবাজার । আমার ছেলে মোহাম্মদ শাহ জাহান আনচারী একজন বৈধ ব্যবসায়ী এবং জামান সী হাইটস হোটেলের ক্রয়কৃত ফ্লাট মালিক। আমার ছেলে দীর্ঘ একযুগ ধরে সুনামের সাথে হোটেল ব্যবসা পরিচালনা করে আসেেছে। অপর পক্ষে মিথ্যাচারে নিমজ্জিত চট্টগ্রামের পশ্চিম ষোলশহর মোহাম্মদপুর এলাকার মরহুম ডাঃ নুরুজ্জামানের পুত্র ওয়াহিদুজ্জামান বাবু কলাতলি হেটেল মোটেল জোন এলাকার জামান সী হাইটস নামীয় আবাসিক হোটেলের ডেভলপার মালিক হন। তিনি শেয়ার হোল্ডারের সাথে পরামর্শক্রমে ভাড়া দেওয়ার প্রস্তাব/ইচ্ছা প্রকাশ করলে আমার ছেলে মোহাম্মদ শাহাজাহান আনচারী হোটেলটি ভাড়া নিতে সম্মত হয় । উভয়ের সম্মতিতে বিগত ০৫/১২/২০১৬ ইং তারিখের লিখিত ০৬/১২/২০১৬ ইং তারিখে কক্সবাজার নোটারী পাবলিকের কার্যালয়ের ৫৪ নং ভাড়া চুক্তিনামামূলে ১০/১২/২০১৬ইং হতে ৩০/১২/২০২১ইং পর্যন্ত মেয়াদে চুক্তির মাধ্যমে ভাড়া নিয়া পরিচালনা করে আসছিল। হোটেল ব্যবসা শান্তিপূর্ণ ভাবে পরিচালনা কালে ভিন্ন কারণে আমার ছেলে কারাগারে অন্তরীন থাকার সুযোগে চুক্তির মেয়াদ উত্তীর্ণ হওয়ার আগে ভাড়া নামা চুক্তির শর্ত লংঘন করে প্রশাসনকে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে হোটেল থেকে আমার ছেলের নিযুক্ত কর্মকর্তা- কর্মচারীদের জোর করে বের করে দেওয়ার অব্যাহত ষড়যন্ত্র করে আসছে । এতে আমার ছেলের পক্ষে তার স্ত্রী জিগারুন্নেছা মহামান্য হইকোর্টে রীট পিটিশন নং-১৪৭৩/২০১৯ইং দায়ের করলে মহামান্য হাইকোর্ট আমাদের পক্ষে আদেশ প্রদান করেন ।

কক্সবাজার সিনিয়র সহকারী জজ আদালত সদর কক্সবাজারে অপর ৩০০/১৯ইং দায়েরক্রমে স্থিতাবস্থার আদেশ, বিজ্ঞ যুগ্ন জেলা জজ আদালতে অপর ০৬/২০ ও মানি ০২/২০ দায়েরক্রমে বিচারাধীন আছে। আদালতের বিচারাধীন মামলা নিষ্পত্তি না হতে চুক্তির মেয়াদ উত্তীর্ণ হওয়ার আগে পাশের্ব লিখিত ব্যক্তি আমার ছেলের ভাড়া নেওয়া হোটেল পরিচালনাকারী কর্মকর্তার্- কর্মচারীদের জোর করে বের করে দিবে, মারবে,কাটবে ,মামলা মোকদ্দমা করবে , মিথ্যা সংবাদ প্রচার করবে, জেলে দিবে সহ বিভিন্ন ভাবে ইতোপূর্বে হুমকি ধমকি দিয়ে আসছেন। ফলে এ সবের অংশ হিসাবে ডিবিসি নিউজে এ মিথ্যা সংবাদ প্রচার করেছে। শুধু তাই নয়,ওয়াহিদুজ্জামান বাবু তার প্রতিনিধি ইকবাল কতর্ৃক আমাদের হতে দৈনিক ভাড়া নেওয়া ফ্লাট নং ৩০২,৩০৪,৩০৫,৩০৭,৩০৮ ও ৪০৩ নং কক্ষে রহস্যজনক নারী-পুরুষের অবাধ, অনৈতিক বিচরণ লক্ষ্যনীয় । আশংকা করছি,তারা অনৈতিক কিংবা খারাপ কিছু করে আমার সন্তান, কর্মচারীদের উপর ছাপিয়ে দিতে পারে। ইতোপূর্বে বাবুর লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা আমার মেঝ সন্তান কাশেম আনচারীকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে সশস্ত্র হামলা চালায়। এতে বর্তমানে সে পঙ্গু হয়ে মানবেতর জীবন জাপন করছে। এছাড়া সংবাদে কক্সবাজারের সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ, কক্সবাজার পৌরসভার সম্মানিত মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে কথিত মিথ্যা কোটি টাকা চাঁদাদাবির কল্পিত নাটক সাজিয়েছে। দুপক্ষের সৃষ্ট সমস্যায় একজন বিচারকের বিরুদ্ধে ভয়েস রেকর্ড কাটপিস করে মিডিয়ায় সরবরাহ বাবুর মিথ্যাচারের জঘন্য নমুনা। আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হয়ে প্রকৃত সত্য উদঘাটনের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি ।

প্রতিবাদকারী
নুর মোহাম্মদ আনচারী
পিতা-এলাহাদাদ হোসেন
সাং- ইসলামাবাদ,০১ নং ওয়ার্ড, ঝিলংজা,
উপজেলা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •