মোঃ আকিব বিন জাকের, মহেশখালী :

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউপিস্থ উত্তর নলবিলায় গৃহবধূ আফরোজার ঘাতক স্বামী রাকিব হাসান বাপ্পির ফাসি এবং প্রত‍্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িতদের বিচার চেয়ে বদরখালীর সর্বস্তরের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ ই অক্টোবর বুধবার সকাল ১১ টা ৩০ মিনিটের দিকে বদরখালী বাজারের দুবাই মার্কেটের সামনে ছাত্র, শিক্ষক এবং সর্বস্তরের জনগণের উপস্থিতিতে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বদরখালী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দীনের সভাপতিত্ব এবং কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক রিদুয়ানের সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, বদরখালী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনির হোসেন ভূঁইয়া, বদরখালী কলেজের সহকারী শিক্ষক মোঃ ইব্রাহিম, নুর মোঃ হানিফ এবং সাইফুল ইসলাম প্রমুখ। ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন রিদুয়ানুল ইসলাম সুমন, মোঃ রিদুয়ান কাদের, শেখ রাসেল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র শাকেরুল ইসলাম এবং বি জি সি ট্রাস্ট মেডিকেল কলেজের ছাত্র রায়হান উদ্দিন মিকাত। এবং আইনশৃঙ্খলা রক্ষার্থে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন বদরখালী পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ জনাব মোশারফ হোসাইন।

উক্ত কর্মসূচিতে বক্তারা আফরোজার হত্যাকারী ঘাতক স্বামী রাকিব হাসান বাপ্পির ফাসি এবং উক্ত হত্যাকান্ডে পরোক্ষ এবং প্রত‍্যক্ষ‍্যভাবে জড়িত সবার বিচারের জোর দাবি জানান।