জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়ি:
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বই ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বীর বাহাদুর ফাউন্ডেশনের আয়োজনে নাইক্ষ্যংছড়ি উপজেলা মিলনায়তনে হল রুমে এই শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।
বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি খলিলুর রহমান সোহাগের সভাপতিত্বে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বই ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর বাহাদুর ফাউন্ডশনের সহ-সভাপতি মহিউদ্দিন, সহ-সভাপতি নাজমুল হাসান ভুয়া, সাধারণ সম্পাদক নাজমিল হোসেন বাবুল, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো: ইমরান,বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সূরিত বড়ুয়া।
সাধারন -সম্পাদক ইমরান খান।
বান্দরবান যুব রেড় ক্রিসেন্ট এর যুব প্রধান-মনিরুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি উপজেলা যুব রেড় ক্রিসেন্ট এর দল নেতা ও কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক- মুমিনুল আলম মুমু, উপদলনেতা -ফয়সাল আজাদ, সাজিদ, ডালিম, জুতি, প্রিয়া রাণী শর্মা, আব্দুল হামিদ, বিপন, তারেক রিফাতসহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ ও ছাত্র ছাত্রী অনেকে।
দুর্গম পাহাড়ি অঞ্চলের কোমলমতি সকল শিশুকে শিক্ষা এবং ক্রীড়াঙ্গনে সুদুরপ্রসারি ভাবে এগিয়ে নিয়ে যাবার জন্য বান্দরবানের প্রত্যন্ত অঞ্চলে অন্ধকারে আলোর মতো কাজ করছে বীর বাহাদুর ফাউন্ডেশন।
তাই তিনি ফাউন্ডেশন থেকে পর্যায়ক্রমিকভাবে বান্দরবানের প্রতিটা স্কুল-কলেজে ছেলে মেয়েদের মাঝে এই পুস্তক ও ক্রীড়া সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।
তারই ধারাবাহিকতায় নাইক্ষ্যংছড়ি উপজেলার তিনটি প্রাথমিক বিদ্যালয় ও একটি কলেজের ৫০জন শিক্ষার্থীদের মাঝে এই পুস্তক ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।
অতিথিরা আশা করছেন পার্বত্য অঞ্চলের কোনো শিশু শিক্ষা ও ক্রীড়া ক্ষেত্রে আর পিছিয়ে থাকবে না।
অতিথিরা অারো বলেন, বীর বাহাদুর ফাউন্ডেশন এর মত সকলকে বান্দরবানের ছেলে মেয়েদেরকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য আন্তরিক আহ্বান জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •