গিয়াস উদ্দিন:
গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন চকরিয়া উপজেলা শাখার ত্রিবার্ষিক নির্বাচন আগামী ২১ অক্টোবর অনুষ্টিত হচ্ছে। এ নির্বাচনকে ঘিরে উপজেলার চৌকিদার দফাদারদের মধ্যে উৎসবমূখর পরিবেশের সৃষ্টি হয়েছে। জানা যায়, কার্যকরী পরিষদ নির্বাচনে ৭ টি পদের মধ্যে নির্বাচন হচ্ছে গুরুত্বপূর্ন ৩টি পদে। বাকী পদগুলো বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছে। সভাপতি পদে চিরিংগা ইউনিয়নের মো: হেলাল উদ্দিন , প্রতীক “মোরগ” এবং ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের নাজিম উদ্দিন , প্রতীক “ফুটবল” নিয়ে লড়ছেন। সহ-সভাপতি পদে ডুলাহাজারা ইউরিয়নের নুরুচ্ছবি “দেওয়াল ঘড়ি”, ঢেমুশিয়া ইউনিয়নের আবু তাহের মানিক, ‘ টেবিল”, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের বাদশা মিয়া, “গোলাপ ফুল” প্রতীকে নির্বাচন করছেন। সাধারন সম্পাদক পদে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের নুরুল ইসলাম, “তলোয়ার” ও বমু বিলছড়ি ইউনিয়নের মো: আবদুল মান্নান “বাস গাড়ি” প্রতীকে প্রতিদন্দিতা করছেন।

এদিকে বিনা প্রতিদন্দিতায় নির্বাচিতরা হচ্ছেন, নির্বাহী সভাপতি মো: মিজানুর রহমান, কোনাখালী ইউনিয়ন, সহ – সাধারন সম্পাদক আব্বাস আহমদ, সাহারবিল ইউনিয়নের পরিসদ, অর্থ সম্পাদক মো: আবুল কালাম, ঢেমুশিয়া ইউনিয়ন ও সহ- অর্থ সম্পাদক মুফিজুর রহমান, চিরিঙগা ইউনিয়ন।

মোট ভোটার ১৭১। আগামী ২১ অক্টোবর সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত মোহনা এলাকায় ভোট গ্রহন অনুষ্টিত হবে বলে সচিব ও আহবায়ক মোহাম্মদ সালাহ উদ্দিন কাদের এবং পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ফরিদুল আলম দফাদার, মো: হোছাইন দফাদার, জাকের আহমদ দফাদার ও আবদুল গনি দফাদার জানান। তারা আরো বলেন এ নির্বাচনকে ঘিরে চৌকিদার দফাদারদের মধ্যে ভিন্নরকম আমেজ ও উদ্দীপনার সৃষ্টি হয়েছে। এদিকে জেলা গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের উপদেষ্টা গিয়াস উদ্দিন , জেলা সভাপতি নুর মোহাম্মদ দফাদার ও সেক্রেটারী মো: এরশাদ ( গ্রাম পুলিশ ) জানিয়েছেন ভোট গ্রহনের জন্য সার্বিক প্রক্রিয়া ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। সুষ্টু ও শান্তিপূর্ণভাবে বোট গ্রহনের জন্য তারা প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •