প্রেস বিজ্ঞপ্তি:
চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন পরবর্তী এক পরিচিতি সভা শুক্রবার (১৬অক্টোবর) বিকাল ৫টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
সভাপতি এম. জাহেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় পরিচিতি সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজালাল শাহেদ।
বর্ণাঢ্য এ পরিচিতি সভায় অংশপ্রহণ করে নিজ নিজ পরিচিতি তুলে ধরেন সহ-সভাপতি এম.এইচ আরমান চৌধুরী, মুকুল কান্তি দাশ, জিয়াউদ্দিন ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, মোহাম্মদ উল্লাহ, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, আপ্যায়ন সম্পাদক এস.এম হান্নান শাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজালাল শাহেদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলি উল্লাহ রনি, ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম. রিদুয়ানুল হক, নির্বাহী সদস্য আবদুল মজিদ, এস.এম হানিফ, এ.কে.এম ইকবাল ফারুক, ফেরদৌস ওয়াহিদ, এম. জুনাইদ উদ্দিন, সাইফুল ইসলাম সাইফ, সদস্য এ.এম ওমর আলী, মোহাম্মদ জাহেদ, মোস্তফা কামাল উদ্দিন, আবদুল করিম বিটু, শাহরিয়ার মাহমুদ রিয়াদ, সাঈদী আকবর ফয়সাল, মোহাম্মদ ইলিয়াছ আরমান, মোস্তফা কামাল, ওয়াহিদুল হাসান রাহী, ইউসুফ বিন হোসাইন, রাজু দাশ প্রমুখ। এদিকে সিনিয়র সাংবাদিক কে.এম নাছির উদ্দিনকে চকরিয়া প্রেস ক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।