প্রেস বিজ্ঞপ্তি:

বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতে ঘুরতে আসা পর্যটকদের সার্বিক নিরাপত্তার কথা বিবেচনা করে কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে হট লাইন নাম্বার চালু করা হয়েছে।

পর্যটকদের সাথে যে কোন ধরনের অশোভন ও অপ্রীতিকর ঘটনা ঘটলে তৎক্ষনাৎ উক্ত হটলাইন নাম্বারে যোগাযোগ করে অভিযোগ জানালে জেলা প্রশাসন উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতে ঘুরতে আসা পর্যটকদের সার্বিক নিরাপত্তার কথা বিবেচনা করে কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি হট লাইন নাম্বার চালু করা হয়েছে।

পর্যটকদের সাথে যে কোন ধরনের অশোভন ও অপ্রীতিকর ঘটনা ঘটলে তৎক্ষনাৎ উক্ত হটলাইন নাম্বারে যোগাযোগ করে অভিযোগ জানালে জেলা প্রশাসন উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

শুক্রবার বিকেল ৪ টায় জেলা প্রশাসনের হটলাইন নাম্বার কার্যক্রমের উদ্বোধন করেন কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) ইমরান জাহিদ খান।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন টিম কক্সবাজার এর সংগঠন গাজী নাজমুল হক,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাগরিক আন্দোলনের আহ্বায়ক নজরুল ইসলাম, টুয়াক প্রতিষ্ঠাতা এসএম কিবরিয়া খান,টিম কক্সবাজার এর সংগঠক মহিন উদ্দিন মাহিন, যুবরাজ শিপলু ও মিছবাহ মাহমুদ মিশকাত,সামাজিক সংগঠন গ্রীন ভয়েস এর সমন্বয়ক পারভেজ,ইয়ুথ নেট এর কক্সবাজারের সমন্বয়ক শান্তনু নূরসহ অন্যান্যরা।

এই বিষয়ে পর্যটন ম্যাজিস্ট্রেট ইমরান জাহিদ খান বলেন, জেলা প্রশাসক স্যারের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন ও বীচ ম্যানেজমেন্ট কমিটি, কক্সবাজার। পর্যটকরা যেন কোন ধরণের হয়রানির স্বীকার না হয়, সে ব্যাপারে ব্যাপক কার্যক্রম চালিয়ে যাচ্ছি আমরা। বীচের সংশ্লিষ্ট বিভিন্ন সেক্টরের লোকজনের ডিজিটাল ডেটাবেজ প্রণয়ন কাজ চলছে যেন যে কোন ধরণের হয়রানি বা অপরাধের ক্ষেত্রে দ্রুত ব্যবস্থা গ্রহণ সম্ভব হয়। যে কোন প্রয়োজনে পর্যটকরা জেলা প্রশাসন ও বীচ ম্যানেজমেন্ট কমিটির বুথে এসে বা হটলাইন নাম্বারে কল করে যোগাযোগ করতে পারেন।

একই সাথে তিনি সামাজিক সংগঠন “Team Cox’s Bazar” এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

📞 হট লাইন

↗ লাবণী পয়েন্ট

01893-398988
01893-398989

↗ সুগন্ধা পয়েন্ট

01893-398990
01893-398991

↗ কলাতলি পয়েন্টে

01893-398992
01893-398993

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •