প্রেস বিজ্ঞপ্তি : কক্সবাজারের উখিয়া অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ অক্টোবর (শুক্রবার) বিকাল ৩টায় ক্লাবের নিজস্ব কার্যালযে সভাপতি শফিক আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পলাশ বড়–য়ার সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত থেকে সংগঠনের কার্যবিবরণী, নতুন সদস্যন অনুমোদন, হিসাব বিবরণী ও বিবিধ বিষয়ে বক্তারা গুরুত্বপূর্ণ আলোচনা করেন। এছাড়াও দেশের চলমান নারীর প্রতি সহিংসতা, সাংবাদিক নির্যাতন বন্ধের দাবীও জানান তারা।

এ সময় বক্তারা বলেন, সারাদেশের ন্যায় উখিয়া অনলাইন প্রেসক্লারেব সাংবাদিকরাও দিনরাত সংবাদ সেবী হিসেবে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে বিশ্ব মহামারী করোনাকালীন সময়ে দেশের মানুষ যখন ঘরবন্দি জীবন যাপন করছেন ঠিক তখন অনলাইন গণমাধ্যমকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে নিজ নিজ অবস্থান থেকে নিয়মিত বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছেন।

বক্তারা আরো বলেন, উখিয়া অনলাইন প্রেসক্লাব উন্নয়ন সাংবাদিকতাকে আরো গতিশীল করার জন্য ইতিমধ্যে কয়েকটি ভার্চ্যুয়াল প্রশিক্ষণ সম্পন্ন করেছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

সম্প্রতি নব গঠিত উখিয়া অনলাইন প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি জাতীয় অনলাইন প্রেসক্লাব কর্তৃক অনুমোদন দেওয়ায় ও প্রেস ইনিস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) কর্তৃক শুভেচ্ছা বার্তা প্রেরণ করায় জাতীয় অনলাইন প্রেসক্লাব এবং প্রেস ইনিস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি)কে ধণ্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি মো: জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রকাশ ও প্রকাশনা সম্পাদক এইচ কে রফিক, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, নির্বাহী সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন, তাসপ্রিয়া বিনতে কাশেম, সাধারণ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শরীফ আজাদ, সবুজ বড়ুয়া, আলা উদ্দিন সিকদার, মুুনিবুল আলম রাহাত, ইমরান আল মাহমুদ ও বিদুয়ানুর রহমান সোহাগ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •