ইমাম খাইর#
কক্সবাজারের ফুটবলকে বিশ্বমানের করতে আপ্রাণ প্রচেষ্টা চালাবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর টানা তিন বারের নির্বাচিত সদস্য, কক্সবাজারের রামুর কৃতি খেলোয়াড় বিজন বড়ুয়া।

তিনি বলেন, কক্সবাজারের ফুটবল খেলার উন্নয়ন এবং একটি আন্তর্জাতিক স্টেডিয়াম নির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি বাস্তবায়ন হবে আমার অন্যতম লক্ষ্য।

সোমবার (১২ অক্টোবর) বিকাল ৫টায় কক্সবাজার বীর শ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামে খেলোয়াড়দের দেয়া সংবর্ধনার জবাবে বিজন বড়ুয়া এসব কথা বলেন।

তিনি বলেন, আমি কক্সবাজারের মাটিতে বেড়ে ওঠা সন্তান। আপনারা আমাকে যে ভালবাসা দেখিয়েছে; সমর্থন দিয়েছেন, তা ভুলতে পারব না।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তৃতীয় বারের মতো সদস্য নির্বাচিত হয়ে এলাকায় পৌঁছেন বিজন বড়ুয়া। আর এই সংবাদে তাকে ঘিরে আনন্দ উচ্ছ্বাসে মেতেছে ক্রিড়ামোদিরা। দিয়েছে ব্যাপক সংবর্ধনা।

বিজন বড়ুয়া ছাড়াও বাংলাদেশ কারাতে ফেডারেশনের নবনির্বাচিত সদস্য জেলা ক্রীড়া সংস্থার সদস্য হারুন উর রশিদ এবং তায়কোয়ানডো ফেডারেশনের নবনির্বাচিত সদস্য জেলা ক্রীড়া সংস্থার যুগ্মসম্পাদক শাহিনুল হক মার্শালকে সংবর্ধিত করা হয়।

সংবর্ধনাকালে জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, অনুপ বড়ুয়া অপু, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সহ সম্পাদক হেলাল উদ্দিন কবিরসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার বিকাল সোয়া ৪টায় কক্সবাজার বিমান বন্দরে অবতরণ করলে বিজন বড়ুয়াকে ফুলেল শুভেচ্ছা জানান- কক্সবাজার ফুুটবল একাডেমির পরিচালক ইসমাইল জাহেদ, কক্সবাজার রেফারি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুুল কাসেম কুুতুবী, রামু ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুুবির বড়ুুয়া বুুলু, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সভাপতি ছিদ্দিক, যুগ্মসম্পাদক খালেদ শহীদ, রামু ব্রাদার্স ইউনিয়নের সভাপতি মো. নবু আলম, সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু। উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান খেলোয়াড়রা।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর ঢাকাস্থ হোটেল সেনারগাঁওতে বাফুর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সালাহউদ্দীন-সালাম মুর্শেদী প্যানেল থেকে ১৫ জন সদস্যের মধ্যে তৃতীয় সর্বোচ্চ ৮৫ ভোট পেয়ে নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন বিজন বড়ুয়া।
বিজন বড়ুয়া রম্যভূমি রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের হাইটুপী গ্রামের মহেন্দ্র বড়ুয়া ও আলোকময়ী বড়ুয়ার সন্তান। তিনি জাতীয় ফুটবল দলের গোলরক্ষক, ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের গোলরক্ষক, কক্সবাজার জেলা ফুটবল দলের অধিনায়ক, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি, জেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি ছিলেন। জাতীয় যুব ফুটবল দলের প্রতিনিধি হয়ে বিজন বড়ুয়া বিশ্বের বিভিন্ন দেশ সফর করেছেন। বাফুফের আগের ২টি কার্যকরী কমিটিতেও বিজন বড়ুয়া নির্বাহী সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •