cbn  

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) এর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক সুস্থতার দিকে রয়েছে। তিনি বর্তমানে কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে আইসোলেশনে থেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান সহ কক্সবাজার জেলা পুলিশের সকল সদস্য  এখানে এসে নতুন দায়িত্ব নিয়েছেন যখন একটা সংকটময় পরিস্থিতি ছিলো। তা কাটিয়ে উঠতে ও নতুনভাবে সবকিছু সেটআপ করতে এসপি মোঃ হাসানুজ্জামান কক্সবাজারে যোগদানের পর থেকে কঠোর পরিশ্রম করেছেন। এতে তিনি রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছিলেন।

এসপি মোঃ হাসানুজ্জামানের শরীরে গত ৩ অক্টোবর করোনা সনাক্ত হয়। এর কয়েকদিন আগে থেকেই তিনি অসুস্থ বোধ করছিলেন। আইসোলেশনে থেকে সরাসরি চিকিৎসকের তত্বাবধানে চিকিৎসা সেবা নিতে এসপি মোঃ হাসানুজ্জামান মূলত হাসপাতালে ভর্তি হন বলে জানান-এডিশনাল এসপি (এডমিন) মোঃ রফিকুল ইসলাম।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া’র নেতৃত্বে একদল বিশেষজ্ঞ চিকিৎসক তাঁকে ইউনিয়ন হাসপাতালে গত ৭ অক্টোবর ভর্তি হওয়ার পর থেকে নিয়মিত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন বলে জানান ইউনিয়ন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক  মোহাম্মদ নুরুল হুদা।

প্রফেসর ডা. অনুপম বড়ুয়া জানান , এসপি মোঃ হাসানুজ্জামানের শরীরে করোনা সনাক্ত হওয়ার পর এখনো ১৪ দিন অতিক্রান্ত না হওয়ায় তাঁর ফলোআপ টেস্ট করানো হয়নি। তবে তাঁর শরীরে অক্সিজেন স্যাচুরেশন সহ প্রায় সবকিছু স্বাভাবিক রয়েছে। তাঁর শরীরের অবস্থা আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে ।

এদিকে কক্সবাজার জেলা পুলিশে নবাগতদের মধ্যে আর কেউ করোনা আক্রান্ত হয়েছেন কি-না, এমন প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও জেলা পুলিশের মুখপাত্র মোঃ রফিকুল ইসলাম বলেন, আল্লাহর রহমতে এখনো অন্যান্য সবাই সুস্থ আছেন। তিনি এসপি মোঃ হাসানুজ্জামানের পূর্ণ সুস্থতা এবং অন্য সবার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত গত ২৩ সেপ্টেম্বর কক্সবাজারের নতুন পুলিশ সুপার হিসাবে মোঃ হাসানুজ্জামান পিপিএম দায়িত্ব গ্রহন করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •