প্রেস বিজ্ঞপ্তি:
জাতীয় শ্রমিক লীগের আন্দোলন সংগ্রাম ও গৌরবের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে কক্সবাজার জেলা শ্রমিকলীগ। এই উপলক্ষ্যে গতকাল সোমবার বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারীর সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, যুগ্ম-সম্পাদক সৈয়দ রাসেদুল হক সোহেল ও দুলাল কান্তি পাল, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার সাইফুল কবির সাকী ও মোঃ খোরশেদ আলম, দপ্তর সম্পাদক এম. ওসমান গণি।

সদর উপজেলা আহŸায়ক মোঃ আবদুল্লাহর কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠিত উক্ত কেক কাটা অনুষ্ঠানে সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম সিকদার বলেন, আগামী দিনে সংগঠনকে তৃণমূলে সুসংগঠিত করতে প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডের কমিটি পুন: গঠন করে সংগঠনকে শক্তিশালী করতে হবে।
সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী বলেন, ৭১ এর পরাজিত শক্তি সরকার এবং দেশকে নিয়ে নানা চক্রান্তে লিপ্ত রয়েছে। তাই শ্রমিকলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে হবে।


অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। এরপর নেতাকর্মীরা মিলে কেক কেটে ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুগ্ম সম্পাদক মোঃ ইউনুছ ও টিপন বড়–য়া, প্রচার সম্পাদক নেজাম উদ্দীন শাওন, ক্রীড়া সম্পাদক সিরাজুল করিম, মোজাম্মেল হক বকুল, মোঃ আরিফুল ইসলাম, মোঃ গিয়াস উদ্দীন, সদর উপজেলা যুগ্ম-আহŸায়ক মোঃ বাবুল, হোটেল শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি মিয়া, সাধারণ সম্পাদক সেলিম বিল্ডার, জীপ-কার-মাইক্রো শ্রমিক লীগের সভাপতি জামাল উদ্দীন, নির্মাণ শ্রমিকলীগের সভাপতি কবির আহমদ, সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, খুরুশ্কুল শ্রমিকলীগের সাবেক সভাপতি বিকাশ চন্দ্র দে, বর্তমান সভাপতি মোঃ নাসির উদ্দীন, ১২ নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা নজিবুল ইসলাম বাবু, মোঃ মোরশেদ আলম, কামাাল উদ্দীনসহ আরো অনেকে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •