আবুল কালাম, চট্টগ্রাম:
চট্টগ্রাম মেট্রোপলিটন(সিএমপি) পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার  ১২ অকটোবর সকালের দিক নগরীর  দামপাড়াস্থ  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে এ অপরাধ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার  সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা।
সভায় সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। তিনি সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দেন। এছাড়াও ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।
সেপ্টেম্বর-২০২০ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৪৯ (ঊনপঞ্চাশ) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দেরকে নগদ ২ লক্ষ ৩২ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়। সেপ্টেম্বর-২০২০ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী), শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (মামলা নিষ্পত্তিকারী)এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা, এসআই/মোঃ বদিউল আলম, আকবরশাহ থানা, এসআই/মোঃ সাইফুল আলম, কোতোয়ালী থানা, এএসআই/জিন্টু বড়ুয়া, পাহাড়তলী থানা, এসআই/সুমন দে, কর্ণফুলী থানা।
এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ)  আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক)  শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর)  মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •