প্রেস বিজ্ঞপ্তি :

দেশব্যাপী গণ-ধর্ষণ ও যৌন হয়রানির প্রতিবাদে, গতকাল শুক্রবার Humanitarian Organization, Cox’s Bazar এর পক্ষ থেকে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। কলাতলি  সুগন্ধা পয়েন্টের হোটেল সী-গাল সংলগ্ন রাস্তায় এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অত্র সংগঠনের উদ্যোক্তা ও প্রেসিডেন্ট আবুল হাসেম। এতে বর্তমান সময়ে দেশব্যাপী গণ-ধর্ষণ ও যৌন হয়রানির বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, এভাবে দেশব্যাপী গণ-ধর্ষণ, যৌন হয়রানি চলতে থাকলে বিশ্ব মানচিত্রে বাংলাদেশের মান-সম্মান শূণ্যের কোটায় চলে আসবে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় ধর্ষকদের ঠাঁই নাই, ধর্ষক হঠাও – বাংলাদেশ বাঁচাও ইত্যাদি স্লোগানে কক্সবাজার সমুদ্র সৈকতের হোটেল মোটেল গুলোকে হুশিয়ার করা হয়। অত্র সংগঠন ও সাধারণ মানুষের অংশগ্রহণে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন, প্রেসিডেন্ট -আবুল হাসেম, ভাইস প্রেসিডেন্ট- পিন্টু মল্লিক, সাংগঠনিক সম্পাদক- আতিক উল্লাহ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক- মোঃ মোরশেদ ও তাজ উদ্দিন, প্রচার সম্পাদক- মোঃ দেলোয়ার হোসাইন, যুগ্ম প্রচার সম্পাদক- সাইফুল ইসলাম, মিডিয়া সম্পাদক – মোঃ সোহেল, কমিউনিকেশন সম্পাদক – মোঃ মোজাহিদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- রাকিবুল হাসান, নির্বাহী সদস্য- মোঃ ইব্রাহীম, মোঃ ইমরান, সদর উপজেলা সদস্য সচিবঃ মোঃ জিসান সহ অসংখ্য দায়িত্বশীল গণ।

উল্লেখ্য Humanitarian Organization, Cox’s Bazar একটি অরাজনৈতিক, অসাম্প্রদায়িক, স্বেচ্ছাসেবী সংগঠন, যা কক্সবাজার জেলার ৮ উপজেলার ছাত্র-ছাত্রী যারা দেশে ও বিদেশে, বিভিন্ন মেডিকেল কলেজ, ইউনিভার্সিটি, স্কুল, কলেজ ও মাদ্রাসায় পড়াশোনা করে তাদের সমন্বয়ে পরিচালিত হচ্ছে।