সংবাদ বিজ্ঞপ্তিঃ
ঈদগাঁও-ঈদগড় সড়কে হিমছড়ি ঢালায় ডাকাতদলের হাতে নিহত জনপ্রিয় কণ্ঠশিল্পী জনি দে রাজের মা ও পরিবারকে সমবেদনা জানাতে ঈদগড় পূর্ব রাজঘাটস্থ বাড়িতে গেলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।
শনিবার (১০ অক্টোবর) তিনি জনি দে রাজের বাড়িতে গিয়ে মা ও পরিবারের সাথে সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন এবং নিহত জনি দের আত্মার শান্তি কামনা করেন।
তিনি দ্রুত সময়ের মধ্যে জনি হত্যার সাথে জড়িত ডাকাতদের গ্রেপ্তারপূর্বক শাস্তি নিশ্চিত করার পাশাপাশি ঈদগাঁও-ঈদগড় সড়কে এরকম হত্যাকান্ড যেন আর সংঘঠিত না হয়। সেজন্য জেলা প্রসাশনকে স্থায়ী পুলিশ ক্যাম্প স্হাপনের অনুরোধ জানান।
এসময় জননেতা লুৎফুর রহমান কাজল এর সাথে ছিলেন রামু উপজেলা বিএনপির আহ্বায়ক মোক্তার আহমদ মেম্বার, সদস্যসচিব টিপু সুলতান চৌধুরী, ঈদগড় ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নুরুল আজিম, জোয়ারিয়ানালা ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম কবির সওদাগর, ঈদগড় ইউনিয়ন বিএনপির সদস্য সচিব তৈয়ব উল্লাহ চৌধুরী, বিএনপি নেতা হেফাজ উদ্দিন মেম্বার, মৌলানা মনিরুজ্জামান, যুবদল নেতা জহির উদ্দিন, শেখ আব্দুল্লাহ ভুট্রো, রবিউল হাসান পারভেজ, নুরুল আজিম রিপন, ছাত্রদল নেতা তৌহিদুল ইসলাম।